৬:২৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জনগণের টাকা লুট করছে কিছু মানুষ : নজরুল ইসলাম খান

জনগণের টাকা লুট করছে কিছু মানুষ : নজরুল ইসলাম খান

nazrul islam khan    27.5.16ঢাকা, ২৭ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের ৩৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায়  বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, গণমাধ্যমের ব্রেকিং নিউজে শুধু গুম-খুন ও ব্যাংক লুটের খবর। জনগণের টাকা লুট করছে কিছু মানুষ। এসব থেকে পরিত্রাণের একমাত্র উপায় গণতান্ত্রিক আন্দোলন।

নজরুল ইসলাম খান বলেন, “আজকে দেশে প্রতিটি ক্ষেত্রে অস্থিরতা বিরাজ করছে। ব্যাংক লুট হচ্ছে। শেয়ার মার্কেট লুট হয়ে গেছে। এমনকি বাংলাদেশ ব্যাংকও লুট হয়ে গেছে। কিন্তু কেউ এর দায়-দায়িত্ব নিতে পারছে না।”

নজরুল ইসলাম আরও বলেন, “বাংলাদেশের জনগণের কোটি কোটি টাকা কিছু মানুষ লুট করে নিয়ে যাচ্ছে। কিছু কিছু মানুষের অ্যাকাউন্ট থেকে সন্দেহজনকভাবে লেনদেন করা হচ্ছে্- এসব কিছুর তদন্ত করতে হবে। তা না করে বর্তমান  ক্ষমতাসীনরা বিএনপির নেতকর্মীদের  ধরে নিয়ে শাস্তি দিচ্ছে। আর যাদের বিরুদ্ধে অভিযোগ আছে, তাদের কিছু করা হচ্ছে না। এই অবস্থা কোনোভাবেই চলতে পারে না।”

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি মুনির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরিন সুলতানা প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents