২:০৪ পূর্বাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / আমাদের দেশে পরিবহন এবং রাস্তায় বিশৃঙ্খলা রয়েছে : ওবায়দুল কাদের

আমাদের দেশে পরিবহন এবং রাস্তায় বিশৃঙ্খলা রয়েছে : ওবায়দুল কাদের

obidul kader1   21.2.15মুহাম্মদ আতিকুর রহমান আতিক-গাজীপুর, ২৭ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ গাজীপুরে বিআরটিসির বাস ডিপো পরিদর্শন ও অবৈধভাবে লেগুনা তৈরি কারখানার বিরুদ্ধে অভিযান শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কোনো রাজনৈতিক উদ্দেশ্য গ্রেফতার করার চিন্তা ভাবনা সরকারের নেই।

তিনি বলেন, ‘বিএনপির নেতারা বিভিন্ন অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন যে, সরকার খালেদা জিয়াকে গ্রেফতারের চক্রান্ত করছে বা গ্রেফতার করতে যাচ্ছে। আমি সরকারের মন্ত্রী হিসেবে যতটুকু বলতে পারি সরকার বেগম খালেদা জিয়াকে কোনো রাজনৈতিক উদ্দেশ্য গ্রেফতার করার চিন্তা করছে না।

মন্ত্রী বলেন, আমাদের দেশে পরিবহন এবং রাস্তায় বিশৃঙ্খলা রয়েছে। এগুলো রাতারাতি দূর করা যাবে না। মূলত ইঞ্জিনিয়ারিং সমস্যার চেয়ে মন মানসিকতার পরিবর্তন করা দরকার। এজন্য আরো ক্যাম্পেইন করতে হবে, আরো সচেতনতামূলক এজেন্ডা হাতে নিতে হবে এবং এসবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে।

তিনি বলেন, ব্যবস্থা আজকে এক জায়গায় নিচ্ছি এটা একটা দৃষ্টান্ত। অন্য জায়গা এটা থেকে শিক্ষা নিবে। অবৈধ যান ও অবৈধ কারখানাগুলোর বিরুদ্ধে বিআরটিএর অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সওজের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডি.এ.কে.এম নাহীন রেজা, উপ বিভাগীয় প্রকৌশলী আবুল খায়ের মো. সাদ্দাম হোসেন ও ট্রাফিক বিভাগের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents