৫:০১ অপরাহ্ণ - রবিবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রামুতে বৌদ্ধবিহারে ডাকাতি : নগদ টাকা ও মালামাল লুট

রামুতে বৌদ্ধবিহারে ডাকাতি : নগদ টাকা ও মালামাল লুট

খালেদ হোসেন টাপু-রামু (কক্সবাজার), ০৭ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কক্সবাজারের রামুর চাকমারকুল ইউনিয়নের অজন্তা বৌদ্ধবিহারে মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাতে ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বিহারের আলমারি ভেঙ্গে নগদ টাকা, ২টি মোবাইল সহ দানবাক্স ভেঙ্গেও সমস্ত টাকা লুট করেছে। এছাড়া বিহারের কম্পিউটার, মাইকের ইউনিট এবং মাইক্রোফোনও নিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী প্রজ্ঞাসম্বোধি শ্রামণ জানিয়েছেন, রাতে গ্রীলে তালা লাগানো ছিল। কিন্তু তার কক্ষের দরজা খোলা ছিল। ডাকাতেরা তার কক্ষে ঢুকে তাকে প্রথমে ভয় দেখায় এবং তার হাত, পা এবং মুখ বেঁধে ফেলে। ভোরে পূজারীরা বিহারে গিয়ে তাকে বাঁধা অবস্থায় দেখে তাকে মুক্ত করেন এবং ঘটনার বিষয়ে জানতে পারেন।

এদিকে ঘটনা জানাজানি হলে বুধবার (৭ অক্টোবর) বেলা ১২টার দিকে কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ আলী হোসেন, রামু ৫০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক আবুল বশর পারভেজ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট আহম্মদ হোসাইন, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম, সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুল করিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ক্ষেমেশ বড়ুয়া জানান, ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রামুতে দুষ্কৃতিকারিরা ফের বেপরোয়া হওয়ার চেষ্টা করছে। তবে তারা সফল হতে পারবে না। কারণ এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents