৪:২১ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / পাবনার খবর

পাবনার খবর

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ০৭ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) :

পাবনায় সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

পাবনা-নগরবাড়ী মহাসড়কের আলাদীপুর নামক স্থানে শ্যালোইঞ্জিন চালিত নছিমন ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সুজানগর উপজেলার আহাম্মদপুর ইউনিয়নের দূর্গাপুর ঘোষপাড়া গ্রামের আকবর হোসেন (৫৫) ও একই গ্রামের আব্দুর রহিম (৬০)। আহতরা হলেন একই এলাকার জাহিদুল ইসলাম (৩০), জামাল উদ্দিন (৩৫), নাজমুল হোসেন (২৫), শহিদুল ইসলাম (২৮) ও সিরাজুল ইসলাম (২৫)। আহতদেরকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় পাবনা-নগরবাড়ী মহাসড়কের আমিনপুর থানার আলাদীপুর নামক স্থানে বিপরীতমুখী নছিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হয় চারজন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকবর হোসেন নামের একজনকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আব্দুর রহিম নামে আরও একজন।

পাবনা সরকারী এডওয়ার্ড কলেজের শিক্ষকদের মানববন্ধন

ঘোষিত অষ্টম জাতীয় বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহালের দাবিতে মানববন্ধন করেছেন পাবনা সরকারী এডওয়ার্ড কলেজের শিক্ষকরা। বুধবার সকাল সাড়ে এগারোটায় কলেজ চত্বরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ডাকে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চালাকালে বক্তব্য দেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ন কবির মজুমদার, কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক এ কে এম শওকত আলী খান, হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল আওয়াল, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক বাহেস উদ্দিন, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক সঞ্জিতা, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাহনাজ পারভীন প্রমূখ।

বক্তারা শিক্ষকদের পেশাগত মর্যাদার দিকে তাকিয়ে অষ্টম জাতীয় বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল এবং শিক্ষা ক্যাডারের ৫ম গ্রেডকে ৪র্থ গ্রেডে ও চতুর্থ গ্রেডকে তৃতীয় গ্রেডে উন্নীত করার দাবি জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents