১১:১১ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / দুদক মামলায় পাবনার বেড়া পৌরসভার মেয়র কারাগারে

দুদক মামলায় পাবনার বেড়া পৌরসভার মেয়র কারাগারে

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ২৫ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম) : দুদকের দায়েরকৃত মামলায় হাজিরা দিতে গিয়ে আজ বুধবার (২৫ মে) চার কমিশনারসহ পাবনার বেড়া পৌরসভার মেয়র, বাংলাদেশ মিউনিসিপ্যালিটি এ্যাসোসিয়েশনের সভাপতি ও বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আব্দুল বাতেনের জামিন আবেদন নামঞ্জুর করে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। অন্যরা হলেন, বেড়া পৌরসভার কাউন্সিলর এনামুল হক শামিম, ইসলাম উদ্দিন, আব্দুস সামাদ মহলদার ও নার্গিস আক্তার।
এখনও হাজিরা দেন নাই কাউন্সিলর মোছা : জাকিয়া খাতুন, চাটমোহরের এলজিইডির উপজেলা প্রকৌশলী গোলাম সরওয়ার, বেড়া পাউবোর তৎকালীণ উপবিভাগীয় প্রকৌশলী মো: আনিসুর রহমান, পাউবোর সহকারী প্রকৌশলী আ: আজিজ খান ও সাবেক উপবিভাগীয় প্রকৌশলী মো: রাজু আহমেদ।
ইতিপুর্বে গত ৪ মে এই মামলায় হাজিরা দিতে গিয়ে বেড়া পৌরসভার কাউন্সিলর যথাক্রমে হাবিবুর রহমান হবি, আবু দাউদ শেখ, জয়নাল আবেদিন, শামসুল হক খান, আব্দুর রাজ্জাক সরদার ও শহিদ আলীর জামিন নামঞ্জুর করে আদালত কারাগারে পাঠিয়েছিল। গত সপ্তাহে তাদের জামিন মঞ্জুর হয়েছে।
পাবনা অফিসের দুদকের উপ-পরিচালক মো: ফজলুল হক জানান, গত বছরের ২৭ আগষ্ট বেড়া থানায় আড়াই কোটি টাকা আতœসাতের অভিযোগে বেড়া পৌর মেয়র আব্দুল বাতেনসহ ১৪ জনের নামে পৃথক দুটি মামলা করে দুদক। চলতি বছরের এই দুটি মামলায় ১৯ জনের বিরুদ্ধে চার্জশীট প্রদান করা হয়। তিনি আরও জানান, বেড়া সিএন্ডবি করমজা নতুনহাটের প্রায় আড়াই কোটি টাকা সরকারী কোষাগারে জমা না দিয়ে তিনিসহ আসামিরা দুর্নীতির আশ্রয় নিয়েছেন। এ ছাড়া অভিযুক্তরা নিয়মনীতি উপেক্ষা করে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে সরকারী হাটকে বেসরকারী ব্যাক্তি মালিকানাধীন দেখিয়ে ১ বছরের স্থলে এক নাগারে ১৩ বছর অবৈধভাবে ভোগদখল করে সরকারের বিপুল রাজস্বের ক্ষতি করে ব্যক্তিগত লাভবান হয়েছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents