৪:৫২ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / ইজিপ্টএয়ারের বিমান নিখোঁজের বিষয়ে ‘কোন তত্ত্ব উড়িয়ে দেয়া হচ্ছে না’ : ফ্রান্সের প্রধানমন্ত্রী

ইজিপ্টএয়ারের বিমান নিখোঁজের বিষয়ে ‘কোন তত্ত্ব উড়িয়ে দেয়া হচ্ছে না’ : ফ্রান্সের প্রধানমন্ত্রী

france pm  19.5.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ফ্রান্সের প্রধানমন্ত্রী ম্যানুয়েল ভালস বৃহস্পতিবার বলেছেন, ইজিপ্টএয়ারের বিমান নিখোঁজ হওয়ার ব্যাপারে ‘কোন তত্ত্বই উড়িয়ে দেয়া হচ্ছে না। বিমানটি প্যারিস থেকে কায়রো যাওয়ার পথে নিখোঁজ হয়।

প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওলাঁদ এ ব্যাপারে মিশরের প্রেসিডেন্টের সঙ্গে কথা বলেন এবং এ বিমানের ভাগ্যে কি ঘটেছে তা জানতে নেতারা জোরালো সহযোগিতা করার ব্যাপারে সম্মত হন। বিমানটি ভূ-মধ্যসাগরের উপরে ৬৬ জন যাত্রী নিয়ে রাডার থেকে নিখোঁজ হয়ে যায়।

এলিসি দপ্তরের ঘনিষ্ট সূত্র জানায়, ওলাঁদ এ ঘটনায় ভালস, পররাষ্ট্রমন্ত্রী, প্রতিরক্ষামন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ দেশের শীর্ষ মন্ত্রীদের সঙ্গে জরুরী বৈঠকের আয়োজন করেন।

ফরাসি বিমানবন্দরের সিনিয়র কর্মকর্তা ফিলিপ রিফালÍ বলেন, এয়ারলাইন ও মিশরীয় দূতাবাসের প্রতিনিধিদের অংশ গ্রহণে প্যারিসের প্রধান বিমানবন্দরে একটি জরুরী কেন্দ্রও খোলা হয়েছে।

ভালস বলেন, বিমানটি নিখোঁজ হওয়ার ব্যাপারে ‘কোন তত্ত্ব একেবারে উড়িয়ে দেয়া হচ্ছে না।’

পররাষ্ট্রমন্ত্রী জ্যাঁ-মার্ক আইরাল বলেন, বিমানের নিখোঁজ হওয়ার ব্যাপারে তথ্য জানতে মিশরের দূতাবাসের কর্মকর্তাদের সঙ্গে তার দল কাজ করছে।

তিনি এ ঘটনায় যাত্রীদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents