৮:০১ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / মালয়েশিয়ার নিখোঁজ হেলিকপ্টারের ধ্বংসাবশেষের সন্ধান লাভ

মালয়েশিয়ার নিখোঁজ হেলিকপ্টারের ধ্বংসাবশেষের সন্ধান লাভ

maloasia halicoptar  6.5.16ইন্টারন্যাশনাল ডেস্ক, ০৬ মে ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মালয়েশিয়ার উদ্ধারকারী দল নিখোঁজ হেলিকপ্টারের ধ্বংসাবশেষের সন্ধান পেয়েছে। হেলিকপ্টারটিতে একজন উপমন্ত্রী ও পার্লামেন্টের এক সদস্যসহ ৬ জন আরোহী ছিল।

শুক্রবার দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাক একথা জানিয়ে বলেন, উদ্ধারকারী দলের সদস্যরা হেলিকপ্টারের একটি রোটোর ব্লেড, একটি ভেসে থাকার যন্ত্র, ওয়াল প্যানেলের অংশ, একটি দরজা ও একটি আসন উদ্ধার করেছে। সারাওয়াক রাজ্যের বোর্নিও দ্বীপে হেলিকপ্টারটি যেখানে বিধ্বস্ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে তার কাছে এগুলো পাওয়া গেছে।

তিনি বলেন, ‘নিখোঁজ ছয় যাত্রীকে খুঁজে বের করতে আমরা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি।’ উদ্ধারকর্মীরা হেলিকপ্টারের আসল কাঠামোর খোঁজে তল্লাশী চালাচ্ছে।

রাজাক বলেন, বাতাং লুপারের কাছে এই ধ্বংসাবশেষগুলো পাওয়া গেছে। এটা বোর্নিও দ্বীপের অন্যতম প্রশস্ত নদী। ইউরোকোপটার এএস৩৫০ নামের হেলিকপ্টারটিতে মালয়েশিয়ার উপমন্ত্রী নোরিয়া কাসনন, তার স্বামী আসমানি আব্দুল্লাহ্ ও পার্লামেন্টের সদস্য ওয়া মোহাম্মদ খাইর-ইল-আনোয়ার ওয়ান আহমেদ ছিলেন। হেলিকপ্টারে করে তারা স্বরাষ্ট্রমন্ত্রণালয় থেকে রাজধানী কুচিংয়ে যাওয়ার পথে বৃহস্পতিবার নিখোঁজ হন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents