২:৪৯ অপরাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / শেখ হাসিনা সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী : রামু উপজেলা চেয়ারম্যান

শেখ হাসিনা সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী : রামু উপজেলা চেয়ারম্যান

ramu reaz ul alam 6 octখালেদ হোসেন টাপু-রামু (কক্সবাজার), ০৬ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সারাদেশের মত কক্সবাজারের রামুতে উৎসব মুখর পরিবেশে ও সুষ্ঠভাবে শারদীয় দুর্গা পূজা’১৫ উদযাপন উপলক্ষে এক প্রস্ততি সভার আয়োজন করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুব উল করিমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি বলেন বর্তমান শেখ হাসিনা সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণ এবং আনন্দঘন পরিবেশে উদযাপনে সরকার সব রকম ব্যবস্থা গ্রহন করেছে। তিনি আরো বলেন আবহমান কাল থেকে এদেশে সকল ধর্মের মানুষ সহবস্থানে থেকে নিজ নিজ ধর্ম ও ধর্মীয় আচার অনুষ্ঠান সৌহার্দ আর সম্প্রীতির সাথে উদযাপন করে আসছে। ধর্মীয় উৎসবই যুগ যুগ ধরে এদেশের সকল ধর্মের মানুষকে সম্প্রীতি ও ঐক্যের বন্ধনে আবদ্ধ রেখেছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন এবছরও রামুতে উৎসাহ উদ্দীপনায় ও শান্তিপূর্ণ পরিবেশে দূর্গা পূজা উৎসব পালন হবে। তিনি উপজেলার প্রতিটি পূজা মন্ডমে নিরাপত্তা জোরদার, যোগাযোগের সুবিধার্থে রাস্তা ঘাটের মেরামত, চৌমুহনী বাস স্ট্যান্ডে যানজট নিরসন, সর্বাক্ষনিক বিদ্যৎ ব্যবস্থা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।      

সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলী হোসেন, রামু থানার ওসি (তদন্ত) মোহাম্মদ কায় কিসলু, রামু উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ আখতারুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবুল শর্মা, রামুর হিন্দু ধর্মীয় নেতা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাধন কুমার দে, ডাঃ আশুতোষ চক্রবর্তী মন্টু, রামু কেন্দ্রীয় সীমা বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক তরুণ বড়–য়া, রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, ইউপি চেয়ারম্যান যথাক্রমে সিরাজুল ইসলাম ভূট্টো, তৈয়ব উল্লাহ চৌধুরী, সাইফুল আলম, রাজারকুল ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপন বড়–য়া, রামুর ৫০ বিজিবির প্রতিনিধি স্বপন, মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জোবায়ের হাসান, রামু উপজেলা জম্মষ্টমী উদযাপন পরিষদের সভাপতি প্রকাশ সিকদার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব বাবুল ধর, যুগ্ম আহবায়ক তপন মল্লিক, রামু সর্বজনীন কালী মন্দির পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক টিটু বিশ্বাস, একটি বাড়ি একটি খামার উপজেলা সমন্বয়কারি সুপানন্দ বড়–য়া, ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধি সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

সভায় রামুর সরকারি,বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

রামু উপজেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক বাবুল শর্মা জানান, এবছর রামু উপজেলার ফতেখারঁকুল রাজারকুল, দক্ষিণ মিঠাছড়ি, জোয়ারিয়ানালা, কচ্ছপিয়া ও কাউয়ারখোপ ইউনিয়নে ১৮টি প্রতিমা ও ঘট পূজা হচ্ছে ৯টি এবং প্রতিটি পূজা মন্ডমে প্রতিমা তৈরীর কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। তিনি রামুতে উৎসাহ উদ্দীপনার মাধ্যমে দূর্গাপূজা উদযাপনে সকলের সহযোগীতা কামনা করেন।  

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents