২:২৯ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / ফলো-আপ পাবনা : এসএসআই হত্যা ও যাজককে হত্যার চেষ্টার ঘটনায় ঈশ্বরদী থানায় ২ মামলা : শিবির কর্মী আটক

ফলো-আপ পাবনা : এসএসআই হত্যা ও যাজককে হত্যার চেষ্টার ঘটনায় ঈশ্বরদী থানায় ২ মামলা : শিবির কর্মী আটক

Pabna 02এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ৬ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম ) : পাবনার ঈশ্বরদীর পাকশি পুলিশ ফাড়ির ইনচার্জ মো: সুজাউল ইসলামকে হত্যা এবং দিনের বেলায় বাসায় ঢুকে খৃষ্ট ধর্মের যাজক লুক সরকারকে গলা কেটে হত্যার চেষ্ঠার ঘটনায় ঈশ্বরদী থানায় সোমবার রাতে পৃথক দুইটি মামলা দায়ের হয়েছে।

পুলিশ সদস্যকে হত্যা ঘটনায় পাকশি পুলিশ ফাঁড়ির ইনর্চাজ রেজাউল করিম বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করেন। অন্যদিকে খৃষ্ট ধর্মের যাজককে হত্যার চেষ্ঠার ঘটনায় যাজক লুব সরকার নিজেই বাদী হয়ে অজ্ঞাত তিন যুবককে আসামী করে মামলা দায়ের করেন।

Pabna dead atsi sujaul islam ishwardi 02 copyঈশ্বরদী থানার অফিসার ইনচার্স বিমান কুমার দাশ জানান, ফেইথ বাইবেল চার্চের যাজক (ধর্ম প্রচারক) লুব সরকারকে গলা কেটে হত্যার চেষ্ঠার ঘটনায় জড়িত সন্দেহে ওবাইদুর রহমান নামের এক যুবককে আটক করা হয়েছে। পুলিশ দাবী করেছে আটককৃত ওবাইদুর রহমান ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত। এদিকে লুক সরকার হত্যা প্রচেষ্টার সঙ্গে শিবিরকে জড়ানোর প্রতিবাদ জানিয়েছে ছাত্র শিবির পাবনা জেলা পশ্চিম শাখার সভাপতি মো: সাইদুল ইসলাম। এদিকে পাবনার পুলিশ সুপার মো: আলমগীর কবীর জানান, লুক সরকার হত্যা প্রচেষ্টার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে আশানুরুপ অগ্রগতি হয়নি। তবে যে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে তার নম্বর ভূয়া বলে তিনি জানান।

উল্লেখ্য, গত সোমবার সকালে পাকশী রেলব্রিজের পাশে একটি হলুদ ক্ষেত থেকে পাকশি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই সুজাউল ইসলামের হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। অন্যদিকে সোমবার সকালে ঈশ্বরদী ফেইথ বাইবেল চার্চের যাজক (ধর্ম প্রচারক) লুক সরকারকে তিন যুবক তার বাসা বাড়িতে ঢুকে গলা কেটে হত্যার চেষ্ঠা করে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents