২:৪৫ অপরাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে : এলজিআরডি মন্ত্রী

বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে : এলজিআরডি মন্ত্রী

mosarof f  28.4.16টাঙ্গাইল, ২৮ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার টাঙ্গাইলের মির্জপুরস্থ বংশাই নদীর ওপর ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন ব্রিজ ও বহুরিয়া ইউনিয়নে লৌহজং নদীর উপর প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত বীর মুক্তিযোদ্ধা শিল্পপতি নূরুল ইসলাম ব্রিজ উদ্বোধনকালে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন (এলজিআরডি) ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় সরকার দেশে পর্যাপ্ত সংখ্যক ব্রীজ-কালভার্ট-সড়ক-মহা সড়কসহ বিভিন্ন অবকাঠামো নির্মান করছে উল্লেখ করে তিনি বরেন,এসব অবকাঠামো উন্নয়ন কাজ নির্মাণ শেষ হলে বাংলাদেশের চেহারাই পাল্টে যাবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন, টাঙ্গাইল জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, জেলা প্রশাসক মাহবুব হোসেনসহ স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তা এবং স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,উপজেলা সদরের বংশাই নদীর ওপর ত্রিমোহন খেয়াঘাট এলাকায় মির্জাপুর-পাথরঘাটা রাস্তার সংযোগ সেতু হিসেবে ৩০০ মিটার দৈর্ঘ্য বীর মুক্তিযোদ্ধা একাব্বর হোসেন ব্রিজটির নির্মাণে ব্যায় হয়েছে ১২ কোটি টাকা।

অপরদিকে একই উপজেলার দেওহাটা-বিলগজারিয়া রাস্তার বহুরিয়া খেয়াঘাট এলাকার লৌহজং নদীর ওপর ১৪০ মিটার দৈর্ঘ্য বীর মুক্তিযোদ্ধা শিল্পপতি নূরুল ইসলাম ব্রিজটির নির্মাণে ব্যয় হয়েছে ৫ কোটি ৫০ লাখ টাকা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত এ ব্রিজ দ’ুটির উদ্বোধন হওয়ায় মির্জাপুর উপজেলার উত্তর ও দক্ষিনাঞ্চলের হাজার হাজার মানুষের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্রীজ দুটি উদ্বোধনের ফলে এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবিও পুরন হলো।

এর আগে মন্ত্রী মির্জাপুরস্থ ভারতেশ্বরী হোমস্ এবং কুমুদিনী হাসপাতাল পরিদর্শন করেন। সকালে তিনি ভারতেশ্বরী হোমসে পৌছে হোমস্রে ছাত্রীদের মনোজ্ঞ শরীর চর্চা প্রদর্শনী উপভোগ করেন। তিনি কুমুদিনী হাসপাতালের আধুনিক চিকিৎসা ব্যবস্থা কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং চিকিৎসাধীন রোগীদের খোঁজ-খবর নেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents