১২:২৫ অপরাহ্ণ - বুধবার, ১২ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / অবশেষে সাবেক মন্ত্রী নাজমুল হুদার তৃণমূল বিএনপি’র ৭১ সদস্যের কমিটি ঘোষণা

অবশেষে সাবেক মন্ত্রী নাজমুল হুদার তৃণমূল বিএনপি’র ৭১ সদস্যের কমিটি ঘোষণা

nazmul huda   22.4.16ঢাকা, ২২ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার জাতীয় প্রেসক্লাবে ‘তৃণমূল বিএনপির কেন্দ্রীয় ও জেলা কমিটি ঘোষণা এবং সোস্যাল ডেমোক্রেটিক পার্টির তৃণমূল বিএনপিতে যোগদান’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে অবশেষে সাবেক মন্ত্রী নাজমুল হুদা তার তৃণমূল বিএনপি’র ৭১ সদস্যের কমিটি ঘোষণা করেছেন।

গত বছরের ২০ নভেম্বর ঢাকার একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিক ঘোষণার মধ্য দিয়ে তৃণমূল বিএনপির আত্মপ্রকাশ ঘটে। প্রায় ছয় মাস পর তৃণমূল বিএনপির এ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হলো।

কমিটি ঘোষণার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে নাজমুল হুদা বলেন, ‘দেশের বর্তমান রাজনৈতিক অস্থিরতা দূর করতে যদি সংলাপের দরকার হয় তাহলে অবশ্যই সংলাপ করবেন। কিন্তু যারা গণতন্ত্র ও নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তরে বিশ্বাস করে না তাদের সঙ্গে সংলাপ নয়।’

নতুন এই কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা, কো-চেয়ারম্যান অধ্যাপিকা জাহানারা বেগম, সিনিয়র ভাইস চেয়ারম্যান আরিফ মইনউদ্দিন, মহাসচিব ড. এস জেড এম সালেহ উদ্দিন, ভাইস চেয়ারম্যান ইসমাত জেরিন খান, আঞ্জুমান সালাউদ্দিন, হাসান ফজলুল হক, ফিরোজ উদ্দিন, রাশেদ মাকসুদ খান, নাজমুল হক পিন্টু, কে এম জাহাঙ্গীর মাজমাদার, রুমা আলী, ফেবিয়ান মন্ডল, এল কে চৌধুরী, সৈয়দ আবুল কালাম আজাদ, এ্যাডডভোকেট আবু তালেব, এ্যাডডভোকেট সোহান রহমান, বজলুর রহিম চৌধুরী, কায়সার রাইস, চৌধুরী কামালউদ্দিন আহমেদ, ইয়াসমিন হাসান ও মোহাম্মাদ মনোয়ার হোসেন।

সাংগঠনিক সম্পাদকরা মেজর (অব.) আব্দুর রাজ্জাক, মো. দীন ইসলাম, ড্যানিয়েল রশীদ, নাজিম উদ্দিন চৌধুরী আনেল, জহিরুল হক তালুকদার।

যুগ্ম মহাসচিবরা আক্কাস আলী খান, মৌলানা মো. আবেদ আলী, এ্যাডভোকেট রেজাউল করিম ও জাহেদ করিম চৌধুরী।

এছাড়া আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহনওয়াজ রহমান ও সাত আনি জমিদার বাড়ি, কোষাধ্যক্ষ শামীম আহসান, দপ্তর সম্পাদক হিসাবে রুকসান আমিন সুরমা, প্রচার সম্প্রাদক মো. তারেক হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ড. ইকরাম আজিজুল রহমান, ছাত্রবিষয়ক সম্পাদক মোহাম্মদ আশরাফ উদ্দিন খান, মহিলা বিষয়ক সম্পাদক মিসেস সানজিদা রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক আশানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক শ্রী নিশীথ রঞ্জন গুহ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদিকা মিসেস মিতু রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহদেী হাসান রাজীব, শিক্ষা বিষয়ক সম্পাদিকা মিসেস রুনা লায়লা, সহ-আইন বিষয়ক সম্পাদক শিউলী খানম, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আরিফ হাসান, সহ-সাংগঠনিক বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম চৌধুরী, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক মিঞা মো. ইশতিয়াক, সহ-প্রচার সম্পাদক শ্রী সাগর। এছাড়া কেন্দ্রীয় কমিটির ২২ জন সদস্যদের নাম ঘোষণা করা হয়।

এদিকে, একই সময় তৃণমূল বিএনপির ১৯টি জেলায় আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করেন নাজমুল হুদা। জেলাগুলো হলো: ঢাকা, ঝিনাইদহ, কুষ্টিয়া, মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, পাবনা, নাটোর, টাঙ্গাইল, দিনাজপুর, চট্রগ্রাম, রাঙ্গামাটি, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, মুন্সীগঞ্জ, রাজশাহী, নওগাঁ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, পিরোজপুর, লক্ষ্মীপুর, সুনামগঞ্জ, বরিশাল, বরগুনা, পটুয়াখালী, ভোলা, ঠাকুরগাঁও ও নরসিংদী।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents