১২:৫৫ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / খুনিদের স্বাধীনতা থাকতে পারে না : স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম

খুনিদের স্বাধীনতা থাকতে পারে না : স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম

nasim2     22.4.16ঢাকা, ২২ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে কেন্দ্রীয় ১৪ দল আয়োজিত ‘১৭ এপ্রিল মুজিবনগর দিবস’ উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের মুখপাত্র মো. নাসিম বলেছেন, খুনিদের স্বাধীনতা থাকতে পারে না। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদেরও কোনো স্বাধীনতা থাকতে পারে না।

মন্ত্রী বলেন, “বাংলাদেশে চক্রান্ত শুরু হয়েছিল মোস্তাকের নেতৃত্বে ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে। আর দেশি ও আন্তর্জাতিক চক্রান্তে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়। এই চার নেতা তাদের জীবনের দিকে দেখেননি, পরিবারের দিকে দেখেননি বঙ্গবন্ধুর জন্য। তারা জীবন দিয়ে প্রমাণ করেছেন তারা বিশ্বাসঘাতকতা করেননি।”

বিএনপির সমালোচনা করেন তিনি বলেন, “বিএনপি নিজেদের মুক্তিযুদ্ধের পক্ষের দল দাবি করে। আবার স্বাধীনতাবিরোধীদের লালন-পালন করে। স্বাধীনতাবিরোধীদের নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করা যায় না।”

নাসিম বলেন, “জিয়া ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের হত্যা করেছেন। আর খালেদা জিয়া এখন পর্যন্ত সে ষড়যন্ত্র বন্ধ করেননি।”

তিনি সব হত্যাকাণ্ডের বিচার হচ্ছে দাবি করে বলেন, “বিশ্বজিৎ হত্যার বিচার হয়েছে, আহসান উল্লাহ মাস্টার হত্যাকাণ্ডের বিচার হচ্ছে, কিবরিয়া হত্যাকাণ্ডের বিচার হচ্ছে।”

খালেদা জিয়ার উদ্দেশে নাসিম বলেন, “খালেদা জিয়া বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের বিচার চাননি। এমনকি তার স্বামী হত্যার বিচারও চাননি।”

হত্যার রাজনীতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, “তারা শুধু শেখ হাসিনাকে নয় তার পুত্র সজীব ওয়াজদ জয়কেও হত্যা করতে চায়।”

তিনি বলেন, “খুনিদের সঙ্গে কোনো আপস হতে পারে না। গণতন্ত্রের প্রশ্নে শেখ হাসিনা আপসহীন।”

মন্ত্রী আরও বলেন, “নির্বাচন কমিশন অনেক শক্তিশালী। আপনারা আরও কঠোর হোন, ১৪ দল আপনাদের সঙ্গে আছে।”

আলোচনা সভায় আরও বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents