১১:৪৪ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় সাংবাদিক শফিক রেহমান আরও ৫ দিনের রিমান্ডে

জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় সাংবাদিক শফিক রেহমান আরও ৫ দিনের রিমান্ডে

shafik rayman    22.4.16ঢাকা, ২২ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণ ও হত্যাচেষ্টার মামলায় সাংবাদিক শফিক রেহমানকে দ্বিতীয় দফায় আরও পাঁচ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। ডিবির হাতে গ্রেপ্তারকৃত শফিক রেহমানের প্রথম দফায় পাঁচ দিনের রিমান্ড শেষে শুক্রবার দুপুরে ঢাকা মহানগর হাকিম মাহমুদুর হাসানের আদালতে হাজির করে সাত দিন রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির সহকারী কমিশনার হাসান আরাফাত। পরে শুনানি শেষে আদালত শফিক রেহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জয় সম্পর্কিত তথ্য পাওয়ার জন্য মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই-এর এক এজেন্টকে ঘুষ দেয়ার দায়ে ২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী জাসাস নেতা মোহাম্মদ উল্লাহ মামুনের ছেলে রিজভী আহমেদ সিজারের কারাদণ্ড হয়। ওই ঘটনাটি নিয়ে ২০১৫ সালের ৩১ মে রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পুলিশ, যা পরে মামলায় রূপান্তরিত হয়।

ওই মামলাতেই গত ১৬ এপ্রিল ডিবি পুলিশ শফিক রেহমানকে রাজধানীর ইস্কাটনে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে। ওই দিনই ডিবি পুলিশ তাকে সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠায়। আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডের তৃতীয় দিন শফিক রেহমান জড়িত থাকার কথা স্বীকার করেন বলে জানিয়েছে ডিবি। ওইদিন শফিক রেহমানকে সঙ্গে তার বাসায় তল্লাশি চালায় ডিবি। শফিক রেহমানকে জিজ্ঞাসাবাদে আরও তথ্য বেরিয়ে আসবে বলে মনে করে ডিবি, এজন্য তাকে দ্বিতীয় দফায় রিমান্ডে আনা হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents