৯:৪৪ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / পাবনার খবর

পাবনার খবর

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ৫ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম ) :

পাবনার ঈশ্বরদীতে এএসআই সুজাউলের

হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা

Pabna dead atsi sujaul islam ishwardi 02 copyপাবনার ঈশ্বরদীর পাকশী পুলিশ ফাঁড়ির এএসআই সুজাউল ইসলামের হাত-পা ও মুখ বেঁধে হত্যা করা হয়েছে। রবিবার রাতে সন্ত্রাসীরা পাকশী রেলওয়ে ডিগ্রী কলেজ সংলগ্ন কলাবাগান মাঠে এ হত্যা কান্ড ঘটায় । হত্যাকারীরা হত্যার পর তার হোন্ডা ও মোবাইল ফোন লুটে নিয়ে যায়। খবর পেয়ে সোমবার সকালে ঈশ্বরদী থানা পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত সুজাউল ইসলাম বগুড়া সদর থানার শেখপাড়ার আবুল কাশেমের ছেলে ।

পাকশী রেলওয়ে ডিগ্রী কলেজের রেলস্টেশন সড়কের মাঝামাঝি ঝোপের মধ্যে হাত-পা, মুখ ও চোখ বাঁধা অবস্থায় পুলিশের পোশাক পরিহিত লাশ দেখতে পেয়ে পথচারিরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি সনাক্ত করে। তাঁর শরীরের বিভিন্ন স্থানে কয়েকটি আঘাতের চিহৃ রয়েছে। ধারনা করা হচ্ছে রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটতে পারে। পাবনা পুলিশ সুপার আলমগীর কবীরসহ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঈশ্বরদী থানার পুলিশ অফিসার ইনচার্জ বিমান কুমার দাস জানান্, দীর্ঘ এক বছর ধরে পাকশী ফাঁড়িতে কর্মরত অবস্থায় দূঃসাহসিকভাবে অসূংখ্য মাদক ব্যবসায়ী ও অপরাধীদের আটক করেছে সে। এ কারনে সুকৌশলে কোনো অপরাধীচক্র ঘটনাস্থলে ডেকে নিয়ে হত্যা করতে পারে।

পাবনার সাঁথিয়ায় প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ভিডিওতে

ধারণ করায় ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড

সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতে পাবনার সাঁথিয়া উপজেলাধীন জোড়গাছা গ্রামের মৃত জমারত প্রামানিকের ছেলে মোকছেদুল (২৭) কে অসামাজিক কার্যকলাপ ও অশ্লীল ছবি ভিডিওতে ধারনের দায়ে ১বছর ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার নাদিম সরোয়ার । থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পাবনার দোগাছি গ্রামের প্রবাসীর স্ত্রীর অশ্লীল ছবি ধরণ কওে মোকছেদুল। বিষয়টি থানা পুলিশকে জানালে রবিবার দিনগত সন্ধ্যারাতে সাঁথিয়া থানার এস,আই সুলতান সঙ্গীয় ফোর্সসহ তাকে আটক করে। সোমকার দুপুরে ভ্রাম্যমান আদালতে মোকছেদুলকে উপস্থিত করা হলে অসামাজিক কার্যকলা ও অশ্লীল ছবি ভিডিও ধারনের দায়ে ১৯৬০ এর ৫০৯ ও ১৮৬ ধারায় ১বছর ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পাবনায় বাসায় ঢুকে খৃষ্ট ধর্মের যাযককে গলাকেটে হত্যার চেষ্টা

Pabna 02পাবনার ঈশ্বরদীতে বাসায় ঢুকে খৃষ্ট ধর্মের যাযক লুব সরকার (৫০) কে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত লুক সাতক্ষিরা জেলার তালা উপজেলার বানী কাšত সরকারের ছেলে। সে দীর্ঘ ৫ বছর ধরে ঈশ্বরদী উপজেলার স্কুল পারাস্থ মনি মল্লিকের বাড়ীতে ভাড়া থাকতেন। সে ফেইথ বাইবেল চার্চের যাযক।

লুক সরকারের স্ত্রী পদ্মা সরকার জানান, সোমবার সকাল ৯ টার দিকে মোটরসাইকেল যোগে (ঢাকা মেট্রো-ট ১১-৯০৫৪) তিন যুবক বাসায় এসে ধর্মপাঠ শোনার কথা বলে তাদের ড্রইংরুমে বসেন। আমি তাদের আগমনে পাশের ঘরে গেলে ওই তিন যুবক ভেতর থেকে দরজা বন্ধ করে তার স্বামীর গলায় ছুরিকাঘাত করে। তখন আমার স্বামী চিৎকারে আমি অন্য দরজা দিয়ে সেখানে গেলে তিন যুবক দৌড়ে পালিয়ে যায়। পরে দেখি আমার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুুত উদ্ধার করে প্রথামে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

বাড়ির কেয়ারটেকার আজগর আলী জানান, লুব সরকারের চিৎকার শুনে আমি এগিয়ে গেলে দেখি তিন যুবক হাতে ধারালো অস্ত্র নিয়ে পালিয়ে যাচ্ছে। আমি একজনকে ধাওয়া করে জাপটে ধরলে অন্য দুজন তাকে ছাড়িয়ে নিয়ে মোটর সাইকেল রেখে পালিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিমান কুমার দাশ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সেখান থেকে মোটরসাইকেলটি জব্দ করেছে।

পাবনা পুলিশ সুপার আলমগীর কবীর জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি দু:খজনক। যারাই এই ঘটনাটি ঘটিয়েছে তাদেরকে সনাক্ত করার চেষ্টা চলছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents