৮:৪৭ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / জয়পুরহাটের খবর

জয়পুরহাটের খবর

এস এস মিঠু-জয়পুরহাট, ০৫ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

যানবাহনে অগ্নিসংযোগের মামলায়

জয়পুরহাটে বিএনপি-জামায়াতের ৪নেতাকর্মী কারাগারে

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ‘মাটির ঘর’ নামক স্থানে শ্যামলী পরিবহনের একটি ঢাকা কোচ ও কলা বোঝাই একটি ট্রাকে অগ্নিসংযোগ করার মামলায় জয়পুরহাট জেলা বিএনপির সহ-সভাপতি সরদার লিয়াকত আলীসহ বিএনপি-জামায়াতের ৪নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ সোমবার দুপুরে জয়পুরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো: আব্দুল্লাহ আল আমিন ভূঁইয়া আসামীদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বিএনপি নেতা সরদার মো: লিয়াকত আলী ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে।অন্য আসামীরা হলেন জেলার ক্ষেতলাল উপজেলার কৃষনো নগর-ফকির পাড়ার আমজাদে হোসেনের ছেলে বিএনপি নেতা আব্দুল মান্নান, মাটির ঘর এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে জামায়াত কর্মী রাজু হোসেন ও ফকির পাড়া গ্রামের মৃত নাজির উদ্দিনের ছেলে নূরুল ইসলাম।

জানা গেছে,গত ২ফেব্র্রুয়ারি সকাল ১০টার দিকে জয়পুরহাট থেকে ঢাকা উদ্দেশে ছেড়ে যাওয়া শ্যামলী পরিবহনের একটি দিবাকালিন যাত্রীবাহি কোচ ও কলা বোঝাই একটি জেলার ক্ষেতলাল উপজেলার জয়পুরহাট বগুড়া মহাসড়কের মাটির ঘর এলাকায় পৌঁছুলে উল্লেখিত আসামীরা ওই শ্যামলী পরিবহনের যাত্রীবাহি কোচ ও কলা বোঝাই ট্রাকে ইট পাটকেল নিক্ষেপ করে অগ্নিসংযোগ করে।

ওই ঘটনায় শ্যামলী পরিবহনের জয়পুরহাট শহরের কাউন্টার ম্যানেজার মতিয়ার রহমান হবু বাদী হয়ে বিএনপি-জামায়াতের মোট ১১জন নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৭/৮জনের বিরুদ্ধে ক্ষেতলাল থানায় মামলা দায়ের করেন।এ মামলায় উল্লেখিত ৪আসামী সোমবার দুপুরে জয়পুরহাটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বিচারক মো: আব্দুল্লাহ আল আমিন ভূঁইয়ার আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন জানান।

কক্সবাজার ও ক্ষেতলাল থানায় মামলা

জয়পুরহাটের ক্ষেতলাল থেকে ২ মানব পাচারকারি গ্রেফতার

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ফুলদিঘী বাজার থেকে আজ সোমবার সন্ধ্যায় কুতুব উদ্দীন(৩৪) ও আমীর হোসেন(৪১) নামে দুই মানব পাচারকারীকে গ্রেফতার করেছে সিআইডি ও ক্ষেতলাল থানা পুলিশ।

গ্রেফতারকৃত কুতুব উদ্দীন ক্ষেতলাল উপজেলার সুজাপুর গ্রামের মৃত আইন উদ্দীনের ছেলে ও আমীর হোসেন একই উপজেলার খারিজা-দেওতাহার গ্রামের মৃত আরেফিন এর ছেলে ।

ক্ষেতলাল থানার অফিসার ইন চার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা ৭টার দিকে সিআইডি ও ক্ষেতলাল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ফুলদিঘী বাজার এলাকা থেকে তাদের কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুইজনই মানব পাচারের সাথে সরাসরি জড়িত। তারা গোপনে দীর্ঘদিন থেকে মানব পাচার করে আসছিল- এ অভিযোগে তাদের বিরুদ্ধে প্রথমে কক্সবাজার ও পরে ক্ষেতলাল থানায় পৃথক মামলা দাওে করা হয়েছিল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents