৮:৫৮ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আশুলিয়ায় শিশু অপহরণ : মুক্তিপণ দাবি

আশুলিয়ায় শিশু অপহরণ : মুক্তিপণ দাবি

asulia sisu opohoronঢাকা, ১১ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকার আশুলিয়ায় সিনথিয়া আক্তার সুমাইয়া নামে দেড় বছর বয়সী এক শিশু অপহৃত হয়েছে। অপহরণকারীরা শিশুর বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেছেন।সোমবার সকালে অপহৃত শিশুর বাবা শুকুর আলী এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, কাঠগড়া এলকায় শহীদুল ইসলামের বাড়িতে তিনি ভাড়া থাকেন। রবিবার বিকেলে পাশের কক্ষের রাসেল সুমাইয়াকে কোলে করে বাড়ির এদিক সেদিক ঘুরতে থাকে। কিছুক্ষণ পর থেকে রাসেল ও শিশু সুমাইয়াকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পরে রাতে মুঠোফোনে রাসেল এক লাখ টাকা দাবি করে শিশুটির বাবা শুকুর আলীর কাছে। এদিকে রাসেলের স্ত্রীও কৌশলে আগেই বাড়ি ছেড়ে চলে যান। রাসেল ও তার স্ত্রী প্রায় দুই বছর ধরে শুকুর আলীর পাশের কক্ষে ভাড়া থাকতেন বলেও জানান শুকুর আলী।

বাড়ির মালিকের কাছে থাকা ঠিকানা অনুযায়ী রাসেল গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার ফুকরা ইউনিয়নে।

তবে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রাসেলের চাচাতো ভাইকে আটক করলে জানা যায়, অপহরণকারী রাসেল গাইবান্ধার পলাশবাড়ী থানার ইদ্রিল আলীর ছেলে। ভুয়া তথ্য দিয়ে রাসেল বাড়ি ভাড়া করছিলেন। তিনি ও তার স্ত্রী আশুলিয়ায় টাক্সটাউন নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলেও জানা যায়।

এদিকে পুলিশ ইতিমধ্যে বিভিন্ন জেলায় অপহরণকারী রাসেল ও তার স্ত্রীকে আটক করতে অভিযান পারিচালনা করছে বলেও জানান আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents