১২:১০ পূর্বাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / বিভাগের খবর / চট্টগ্রাম / চট্টগ্রামে ভ্যানিটি ব্যাগের জন্য ট্রেন থেকে লাফ দিল শিক্ষার্থী

চট্টগ্রামে ভ্যানিটি ব্যাগের জন্য ট্রেন থেকে লাফ দিল শিক্ষার্থী

train ctg   04.10.15চট্টগ্রাম, ০৫ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকাল ১০টার দিকে ক্যান্টনমেন্ট স্টেশন ও চৌধুরী হাট স্টেশনের মাঝামাঝি এলাকায় এক শিক্ষার্থীর ভ্যানিটি ব্যাগ পড়ে যাওয়ায় সে ব্যাগটি নিতে ট্রেন থেকে লাফিয়ে পড়েন।
জানা যায়, শাটল ট্রেনের সিঁড়িতে বসে বিশ্ববিদ্যালয়ে আসছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আরেফিন কাব্য ও শারমিন সুলতানা। দুজনই পাশাপাশি বলে গল্প করছিলেন। এর এক পর্যায়ে হঠাৎ শারমিনের কাঁধে থাকা ভ্যানিটি ব্যাগটি ট্রেন থেকে পড়ে যায়। ব্যাগটি নিতে ট্রেন থেকে লাফিয়ে পড়েন ওই তরুণী। তাকে অনুসরণ করে লাফ দেন পাশে বসে থাকা তার বন্ধু আরেফিনও। এতে দুজনই আহত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পান।

আহতরা হলেন-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরেফিন কাব্য ও একই বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শারমিন সুলতানা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী জানান, শাটল ট্রেনের সিঁড়িতে বসে বিশ্ববিদ্যালয়ে আসছিল দুই শিক্ষার্থী। চৌধুরীহাট স্টেশনের আগে মেয়েটির হাত থেকে ব্যাগ পড়ে যায়। ব্যাগটি নিতে চলন্ত ট্রেন থেকে লাফ দেয় মেয়েটি। তাকে লাফ দিয়ে পড়ে যেতে দেখে তার পাশে বসা ছেলেটিও তাকে ধরতে লাফ দেয়। এতে মেয়েটি অজ্ঞান হয়ে পড়ে। ছেলেটি আহত হয়।
খবর পেয়ে তাদের দুজনকে বিশ্ববিদ্যালয় থেকে গাড়ি পাঠিয়ে নিয়ে আসা হয়েছে। দুই শিক্ষার্থীকে মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents