৬:৫১ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নেইমারকে নিয়ে বার্সেলোনা ও জাতীয় দল ব্রাজিলের মধ্যে যুদ্ধ

নেইমারকে নিয়ে বার্সেলোনা ও জাতীয় দল ব্রাজিলের মধ্যে যুদ্ধ

naimar    09.4.16স্পোর্টস ডেস্ক, ০৯ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নেইমারকে নিয়ে ক্লাব বার্সেলোনা ও জাতীয় দল ব্রাজিলের মধ্যে একরকম যুদ্ধই শুরু হয়ে গেছে। কারণ তুরণ এই তুর্কিকে ব্রাজিল ফুটবল ফেডারেশন কোপা আমেরিকা ও রিও অলিম্পিক দুটোতেই খেলাতে চায়। অন্যদিকে তার স্প্যানিশ ক্লাব বার্সেলোনা যে কোন একটির অনুমতি দিয়েছে।

আসছে জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে শতবর্ষে পা রাখা কোপা আমেরিকার বিশেষ ইভেন্ট। আর আগস্টে দেশের মাটিতে রিও অলিম্পিক। নেইমার ব্যক্তিগত ভাবে দুটো ইভেন্টেই খেলার ইচ্ছে প্রকাশ করেছেন। তবে বার্সা কোপার ব্যাপারে কোন আপত্তি দেয়ানি। কিন্তু আগস্টে অলিম্পিকের সময় কাতালানদের শুরুর মৌসুম তাই এ ব্যাপারে অনীহা রয়েছে ক্লাবটির।

নেইমারকে দুটো আসরেই খেলাতে ক’দিন আগে জাতীয় দল কোচ কার্লোস দুঙ্গা বার্সা সফরে এসেছিলেন। কিন্তু তাতে তেমন কোন লাভ হয়নি। কারণ এ মাসের শুরুতে বার্সা ব্রাজিল ফুটবল করফেডারেশন (সিবিএফ) কে একটি চিঠির মাধ্যমে জানিয়েছে, তারা কোপার ব্যাপারে ছাড়পত্র দিতে চায়।

গেল শুক্রবার বার্সেলোনা চেয়ারম্যান জোসেফ মারিয়া বার্তেমিউ এক চিঠিতে ব্রাজিল ফুটবল ফেডারেশনকে জানিয়েছে, তারা একটি টুর্নামেন্টের জন্য ছাড়তে পারে নেইমারকে। কারণ অলিম্পিক টুর্নামেন্ট ফিফা অনুমোদিত নয়। তবে ব্রাজিল ফুটবল ফেডারেশন জানিয়েছে দুটি টুর্নামেন্টে নেইমারকে পেতে সব চেষ্টাই করবে তারা।

জানিয়ে রাখা ভাল, ব্রাজিল এখনও পর্যন্ত অলিম্পিক ফুটবলে স্বর্ণ জিততে পারেনি। কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে জুনে আর রিও অলিম্পিক আগস্টে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents