১:৪১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অন্যান্য সংবাদ / আইন-আদালত / সুপ্রিমকোর্টে অবকাশকালীন চেম্বার কোর্ট-এর বিচারপতি মো. নিজামুল হক

সুপ্রিমকোর্টে অবকাশকালীন চেম্বার কোর্ট-এর বিচারপতি মো. নিজামুল হক

high cortঢাকা, ০৯ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামী ১৭ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত সুপ্রিমকোর্টে অবকাশ থাকবে। এ সময়ে আপিল বিভাগে মামলা সংক্রান্ত জরুরী বিষয়াদি নিস্পত্তির জন্য বিচারপতি মো. নিজামুল হককে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

আগামী ১৮ ও ২৫ এপ্রিল আপিল বিভাগের বিচারপতি মো. নিজামুল হক চেম্বার কোর্টে বেলা ১১ টা থেকে শুনানি গ্রহণ করবেন। সুপ্রিমকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী স্বাক্ষরিত চেম্বার কোর্ট সংক্রান্ত প্রধান বিচারপতির এ সিদ্ধান্ত সুপ্রিমকোর্র্টের ওয়েবসাইটেও রয়েছে।

সাপ্তাহিক ছুটি, সরকার ঘোষিত ছুটি এবং কোর্টের অবকাশের ফলে সর্বোচ্চ আদালতে নিয়মিত বিচারিক কার্যক্রম ১৭ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। এ সময়ে জরুরী বিষয় নিস্পত্তির জন্য সুপ্রিমকোটের্র হাইকোর্ট বিভাগে বেশ কটি অবকাশকালীন বেঞ্চ ও আপিলের জন্য চেম্বার কোর্ট থাকবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents