১:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / এবার এইচপি বাজারে আনছে হীরক খচিত সোনার প্রলেপ দেওয়া ল্যাপটপ

এবার এইচপি বাজারে আনছে হীরক খচিত সোনার প্রলেপ দেওয়া ল্যাপটপ

gold laptop2   06.4.16টেকনোলজী ডেস্ক, ০৬ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): যুক্তরাষ্ট্রের প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান এইচপি নতুন একটি ল্যাপটপ বাজারে উম্মুক্ত করার ঘোষণা দিল।  হীরক খচিত এই ল্যাপটপটিতে স্বর্ণের প্রলেপ দেয়া হয়েছে। এই ল্যাপটপের মডেল স্পেকটেয়ার ১৩।

ইতোমধ্যে এইচপি স্টোরগুলোতে ল্যাপটপটি শোভাবর্ধন করছে কিন্তু এইচ পি দু’জন জনপ্রিয় ডিজাইনার দিয়ে লিমিটেড এডিশনের এই মডেলটিকে উদ্বোধন করা হবে। এর সাথে আরও একটি আকর্ষণীয় ল্যাপটপও উম্মুক্ত করতে যাচ্ছে এইচপি।

gold laptop3   06.4.16১৮ ক্যারেটের স্বর্ণের প্রলেপ দেয়া এই ল্যাপটপটতে হীরা দিয়ে  এইচপির লোগো ডিজাইন করা হয়েছে । কি-বোর্ড লেআউটে আনা হয়েছে পরিবর্তন। এতে সাধারণ ফন্ট ব্যবহার না করে হাতের লেখার ফন্ট ব্যবহার করা হয়েছে। জ্যাস হান্নাহ নামে একজন ডিজাইনার কি-বোর্ডটির ডিজাইন করেছেন।

অন্য আরেকটি মডেলের ডিজাইন করেছেন টর্ড বোনজে। এই মডেলটিতে স্বর্ণের ওপরে প্রজাপতি অঙ্কন করা হয়েছে। সুদৃশ্য ফুলের ডিজাইন রয়েছে ল্যাপটপটির রিয়ারে।

বিশেষ উদ্দেশ্য নিয়ে এই ল্যাপটপগুলো তৈরি করা হয়েছে। এই ল্যাপটপগুলো বিক্রির টাকা নেলসন মেন্ডেলা ফাউন্ডেশনে দান করা হবে। এইচপি এখনও পর্যন্ত নির্দিষ্ট করে দেয়নি এই ল্যাপটপগুলোর সর্বোচ্চ মূল্য কত হবে। তবে সর্বনিম্ন ১২০০ ডলার থেকে এর মূল্য শুরু হবে।

gold laptop4   06.4.16

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents