১০:০৫ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পাঁচ দিন পর অপহৃত ইউপি সদস্য উদ্ধার করলো ডিবি : আটক ৩

পাঁচ দিন পর অপহৃত ইউপি সদস্য উদ্ধার করলো ডিবি : আটক ৩

db   06.4.16ময়মনসিংহ, ০৬ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ময়মনসিংহে অপহরণ হওয়ার পাঁচ দিন পর মাসকান্দা আমিরাবাড়ী আবাসিক এলাকার একটি ভাড়া বাসা থেকে অপহৃত ত্রিশাল থানার ধানীখলা ইউনিয়নের ইউপি সদস্য শামছুদ্দিন দুলালকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তিন লাখ টাকা উদ্ধার এবং অপহরণচক্রের এক মহিলা সদস্যসহ তিনজনকে আটক করা হয়। আটককৃরা হলেন আ. রাজ্জাক (৬৪), মফিজুল ইসলাম (২৬), আলেয়া বেগম (৩৫)। আজ বুধবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী সাংবাদিকদের এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৩১ মার্চ ১৫ লাখ টাকাসহ ত্রিশাল থানার ১নং ধানীখোলা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শামছুদ্দিন দুলালকে অজ্ঞাতনামা অপহরণকারীরা কৌশলে অপহরণ করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ বিষয়ে দুলাল মেম্বারের জামাতা মো. হামিদুল ইসলাম অভিযোগ করলে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে এসআই মনিরুজ্জামান, এএসআই শামীম হোসেন ও সঙ্গীয় ফোর্স বাতেনসহ গতকাল রাত আড়াইটার দিকে মাসকান্দা আমিরাবাদ আবাসিকে ডা. নাসিমের বাসায় অভিযান চালিয়ে অপহরণকারীদের আটক করেন।

ডিবি ওসি আরও জানান, অপহরণচক্রটি দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছে। এরা একেক সময় একেক রূপ নিয়ে অপহরণ করে আসছে। মহিলাটি এক সময় ইরানি মেয়ে সাজে, আবার অন্য সময় বিদেশি নাগরিক। তার মূল পেশা হলো দেহ ব্যবসা। এই দেহ ব্যবসা দিয়ে তিনি বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করতেন পুরুষদের। নিজের সঙ্গে নানা রকম অন্তরঙ্গ ছবি তুলে এই ব্ল্যাকমেইল করা হতো। আটককৃতদের সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents