৯:৩৬ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / শেখ হাসিনা সাহসী উদ্যোগ নিয়ে নির্বাচন না করলে দেশে মার্শাল ল’ আসতো : মোহাম্মদ নাসিম এমপি

শেখ হাসিনা সাহসী উদ্যোগ নিয়ে নির্বাচন না করলে দেশে মার্শাল ল’ আসতো : মোহাম্মদ নাসিম এমপি

nasim   03.3.16শরীয়তপুর, ০৩ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বিকেলে জেলার পূর্ব মাদারীপুর কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসাভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচন না হলে দেশে গণতন্ত্র থাকতো না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসী উদ্যোগ নিয়ে নির্বাচন না করলে দেশে মার্শাল ল’ আসতো।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের শাসন আমলে স্বাস্থ্য ক্ষেত্রে অভুতপূর্ব উন্নতি হয়েছে। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দরিদ্রদের চিকিৎসার জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করে।

তিনি বলেন, বিএনপি সরকারের আমলে স্বাস্থ্য ক্ষেত্রে ব্যাপক অনিয়ম-দুর্নীতির জন্য স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছিলো। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর তাঁর দৃঢ়তা, বিচক্ষণতা ও সাহসিকতাপূর্ণ পদক্ষেপের কারণে বর্তমানে স্বাস্থ্য ক্ষেত্রের ব্যাপক উন্নয়ন হয়েছে।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য ক্ষেত্রের ব্যাপক উন্নয়ন করে আন্তর্জাতিক পুরস্কারে ভুষিত হয়েছেন।
আওয়ামী লীগের এ নেতা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে বিএনপির সময়ে দেশটি একটি জঙ্গী রাষ্ট্রে পরিণত হয়েছিলো। নির্বিচারে মানুষকে হত্যা ও গুম করা হয়েছে। আমরা ক্ষমতায় এসে দেশের উন্নয়ন করেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় না থাকলে বাংলাদেশ থাকবে না। একাত্তুরের ঘাতকদের বিচার হবে না। এ সময় তিনি মরহুম আব্দুর রাজ্জাকের নামে ডামুড্যায় একটি নার্সিং ইনষ্টিটিউট স্থাপনের ঘোষণা দেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম জনসভায় যোগদানের পূর্বে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নবনির্মিত ৫০ শয্যা বিশিষ্ট ডামুড্যা উপজেলা হাসপাতাল ভবন, ৫০ শয্যা বিশিষ্ট গোসাইরহাট উপজেলা হাসপাতাল ভবন ও গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু হাসপাতালের ফলক উন্মোচন করে তিনটি হাসপাতাল উদ্বোধন করেন।

ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন সাবেক ডেপুটি স্পিকার ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) শওকত আলী, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাসিম, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents