৯:০৩ পূর্বাহ্ণ - বুধবার, ১৭ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / গাজীপুরের খবর

গাজীপুরের খবর

মুহাম্মদ আতিকুর রহমান আতিক-গাজীপুর, ০২ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

গাজীপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

Gazipur 02-04-16বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরে আলাদাভাবে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা।

২ এপ্রিল শনিবার সকাল সাড়ে ১০ টায় মহানগরীর জয়দেবপুরের ছায়াবীথি এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রাজবাড়ি এলাকায় গিয়ে পৌঁছলে পুলিশ মিছিলটি সামনে যেতে বাধা দেয়। পরে মিছিলটি ঘুরে জোরপুকুর এলাকায় ফিরে যায়।

অন্যদিকে কাজী আজিমউদ্দিন কলেজের জিএস সোহেল রানার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ঐতিহাসিক রাজবাড়ির মাঠ থেকে শুরু হয়ে রাজদীঘি এলাকায় গিয়ে শেষ হয়। পরে মহানগর ছাত্রদলের নেতা কর্মীরা খালেদা জিয়ার নামে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে মিছিলটি শেষ করেন।

এসময় মহানগর ছাত্রদল নেতা মারজুক আহমেদ আল আমিন, প্রবাল, সাইদ মন্ডল, আবু সালেহ, চৌধুরী কামাল প্রমুখ উপস্থিত

একই সময়ে চান্দনা চৌরাস্তায় ভাওয়াল কলেজ ছাত্রদল ও জেলা ছাত্রদলের উদ্যোগে পৃথক মিছিল বের করা হয়।  এতে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা নাসির উদ্দিন নাসির, আমিনুল ইসলাম, মাসুদুল কবির মোনায়েম, জিয়াউল করিম জুয়েল প্রমুখ।

এদিকে জেলা শহরের জয়দেবপুর বাসষ্ট্যান্ড থেকে শিববাড়ি পর্যন্ত মহানগর ছাত্রদলের উদ্যোগে মিছিল বের করা হয়। এতে উপস্থিত ছিলেন নাজমুল খন্দকার সুমন, মোনায়েম খন্দকার, নূরুল ইসলাম, লিয়াকত হোসেন লিটন শিশির মনির, মাহফুজুর রহমান রনি, কবির হোসেন প্রমুখ।

এছাড়া টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের জিএস জিয়াউল হাসান স্বপনের নেতৃত্বে মিছিলটি সকালে কলেজ গেইট এলাকা থেকে শুরু হয়ে চেরাগআলী মার্কেট বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়।  এতে উপস্থিত ছিলেন, টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের এজিএস সাজেদুল ইসলাম, কলেজ শাখা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি লিটন মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ সুমন, ছাত্রদল নেতা আহসান হাবীব সোহেল, নূরুল ইসলাম ফরহাদ প্রমুখ।

গাজীপুরে তুলার গুদামে আগুন

2গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ১ এপ্রিল শুক্রবার দিবাগত মধ্যরাতে একটি তুলার গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের সিনিয়ির স্টেশন অফিসার অপূর্ব বল আমাদের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ আতিকুর রহমান আতিককে জানান, রাত দেড়টার দিকে চন্দ্রা এলাকায় একটি চারতলা ভবনের দোতলায় উজ্জল হোসেনের তুলার গুদামে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভান। আগুনে তুলা ও অন্যান্য মালামাল পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গাজীপুরে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গীর ভাদাম এলাকার ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তার আনুমানিক বয়স ২৫ বছর। তার পরনে সাদা জিন্স প্যান্ট ও  নেভি-ব্লু রঙের শার্ট রয়েছে।

টঙ্গী থানার এসআই মো. শাহিন শেখ আমাদের গাজীপুর জেলা প্রতিনিধি মুহাম্মদ আতিকুর রহমান আতিককে জানান, ১ এপ্রিল শুক্রবার বিকেলে গাজীপুর মহানগরের টঙ্গীর বাদাম এলাকার একটি পরিত্যক্ত ডোবার পাশ দিয়ে যাওয়ার সময় পথচারীরা দুর্গন্ধ পেয়ে দেখতে পায় ডোবায় যুবকের লাশ। তারা থানায় খবর দেয়। পরে বিকেল ৪টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ (শতামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ কর্মকর্তার ধারণা ৪/৫ দিন আগে তাকে হত্যার পর লাশটি  ডোবায় ফেলে গেছে দুর্বৃত্তরা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents