৯:৪১ পূর্বাহ্ণ - সোমবার, ১৭ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / দেশে এখন আর কাউকে বিনা চিকিৎসায় মরতে হয় না : পলক

দেশে এখন আর কাউকে বিনা চিকিৎসায় মরতে হয় না : পলক

Polok   02.4.16নাটোর, ০২ এপ্রিল ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার দুপুরে নাটোর জেলার সিংড়ায় ইকবাল-আজাদ মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশের মানুষ এক সময় চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ছিল। দেশের জনগণের চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, স্বাস্থ্য খাতের উন্নয়নে বর্তমান সরকার কমিউনিটি ক্লিনিক পুনরায় চালু, টেলিমেডিসিন সেবা প্রদানসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। তাই দেশে এখন আর কাউকে বিনা চিকিৎসায় মরতে হয় না।

প্রতিমন্ত্রী পলক বলেন, চলনবিলের ঘরে ঘরে ডাক্তার তৈরী করে সাধারন মানুষদের শত ভাগ চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই।

তিনি আরো বলেন, চলনবিলবাসির শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে সিংড়ায় ইকবাল-আজাদ মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজ শুরু করা হয়েছে। চিকিৎসা সেবার পাশাপাশি এলাকার শিক্ষার্থীদের জন্য মেডিকেল কলেজে পড়ালেখার সুযোগ সৃষ্টি হবে বলে মনে করেন তিনি।

মেডিকেল কলেজ হাসপাতালের অন্যতম উদ্যোক্তা মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্রিটিশ ইনভেস্টমেন্ট গ্রুপের সিইও মিশেল বেরী, কনস্যাল্ট্যান্ট ড. এম এন ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, মেডিকেল কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান এডভোকেট সাইদুর রহমান সৈকত ও সুপ্রিম কোর্টের এডভোকেট ইউসুফ আলী প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, সিংড়া উপজেলার বারুহাস-তারাশ সড়কের পেট্রোবাংলা পয়েন্টে সাড়ে ছয় একর জমির উপর বেসরকারী উদ্যোগে ইকবাল-আজাদ মেডিকেল কলেজ ও হাসপাতালের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents