৭:১৮ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পাবনার খবর

পাবনার খবর

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ২৯ মার্চ ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

পাবনার সাঁথিয়ার বীর মুক্তিযোদ্ধা লোকমান  হোসেন মাষ্টারের ইন্তেকাল

pabna  29.3.16পাবনার সাঁথিয়া পৌরসভাধীন বোয়াইলমারী গ্রামের বীরমুক্তিযোদ্ধা সাঁথিয়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার লোকমান হোসেন মাষ্টার (৬৩) গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ….. রাজেউন)।

তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ আছর বোয়াইলমারী কামিল মাদরাসা প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এ সময় সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, মুক্তিযোদ্ধাগণ,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পাবনার বেড়ায় ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হরালো এক লম্পট

পাবনার বেড়ায় ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালো এক লম্পট। বেড়ার চরসাঁড়াশিয়া গ্রামে সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চরসাঁড়াশিয়া গ্রামের উজ্জল হোসেন (৪২) দীর্ঘদিন ধরে তার পার্শ্ববর্তী বাড়ির এক সন্তানের জননী শিল্পি খাতুনকে উক্তত্য করে আসছিল। শিল্পি খাতুন এখানে স্বামী সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতো। সেই সুযোগে প্রায়ই শিল্পি খাতুনকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। উজ্জল হোসেনের ঘরেও তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। সোমবার রাতে এক সুযোগে উজ্জল শিল্পি খাতুনের ঘরে প্রবেশ করে জোর করে ধর্ষণ করার চেষ্টা করে। এক পর্যায়ে শিল্পি ব্লেড দিয়ে উজ্জল হোসেনের লিঙ্গ কর্তন করে দেয়। উজ্জল হোসেনকে চিকিৎসার জন্য বগুড়া নেওয়া হয়েছে। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিল্পি খাতুনকে থানায় নিয়ে এসেছে। বেড়া সার্কেল এএসপি মো: জাকির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents