৩:৩৫ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সংবিধানের মর্যাদা রক্ষার স্বার্থে দুই মন্ত্রীর পদত্যাগ করা উচিত : মেজর হাফিজ উদ্দিন

সংবিধানের মর্যাদা রক্ষার স্বার্থে দুই মন্ত্রীর পদত্যাগ করা উচিত : মেজর হাফিজ উদ্দিন

hafiz   10.12.15ঢাকা, ২৮ মার্চ ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে ‌বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আয়োজনে ‘গণতন্ত্র, মুক্তিযুদ্ধ ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরোত্তম’ শীর্ষক আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, সংবিধানের মর্যাদা রক্ষার স্বার্থে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের পদত্যাগ করা উচিত।

তিনি বলেছেন, আদালতের শাস্তি পাওয়ার পরও দুই মন্ত্রী পদত্যাগ না করলে তা সংবিধান ও দেশের ১৬ কোটি মানুষকে অপমানিত করা হবে।

হাফিজ বলেন, “বর্তমান সরকারের মন্ত্রীরাই গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে দিয়েছেন। তারা সংবিধান না মেনে যা ইচ্ছা তা-ই করছেন। ফলে দেশে আজ আইনের শাসন নেই, মানবাধিকার ভূলুণ্ঠিত।”

মুক্তিযুদ্ধের চেতনার বুলি আওড়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে অভিযোগ করে বি্এনপির এই নেতা বলেন, “তারা (ক্ষমতাসীন দল) বলেন, ৭ মার্চের এক ভাষণে দেশে স্বাধীন হয়েছিল। এতেই প্রমাণিত হয়, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধকে অস্বীকার করে।”

আয়োজক সংগঠনের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জে. (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আব্দুস সালাম, কৃষক দলের সাধারণ সম্পাদক শাহজাহান খান সম্রাট, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান ও শহীদুল ইসলাম চৌধুরী মিলন   প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents