৮:৩৫ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সুয়ারেজ নেইমারের ব্রাজিলকে জিততে দেননি

সুয়ারেজ নেইমারের ব্রাজিলকে জিততে দেননি

Suarez    26.3.16স্পোর্টস ডেস্ক, ২৬ মার্চ ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের গুরুত্বপুর্ণ ম্যাচে ব্রাজিলের বিপক্ষে ড্র করেছে উরুগুয়ে। ম্যাচের শুরুতে ২-০ গোলে ব্রাজিল এগিয়ে গেলেও এডিসন কাভানি আর লুইস সুয়ারেজের অসাধারণ পারফরম্যান্সের সৌজন্যে শেষ পর্যন্ত ২-২ ব্যবধানের ড্রয়ের হতাশা নিয়েই ম্যাচ শেষ করতে হয় স্বাগতিকদের।

অথচ কি দুর্দান্ত শুরুটাই না করেছিল কার্লোস দুঙ্গার দল। ম্যাচ শুরুর প্রথম মিনিটেই গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন ডগলাস কস্টা। তারপরও থেমে থাকেনি স্বাগতিকদের উৎযাপন। ম্যাচের বয়স যখন ২৬ মিনিট তখন ব্রাজিলের হয়ে ব্যবধান দ্বিগুন করেন রেনাতো অগাস্টো। নিজেদের ঘরের মাঠের সমর্থকদের উচ্ছ্বাস আর উল্লাস বেড়ে যায় আরও বহুগুনে।

কিন্তু কে জানত ম্যাচের আসল রোমাঞ্চটা যে তখনও বাকী? প্রথমার্ধের ৩১ মিনিটে উরুগুয়েকে প্রথম গোল উপহার দিয়ে ব্যবধান কমান দলের অভিজ্ঞ স্ট্রাইকার এডিসন কাভানি। এর ফলে ২-১ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় উরুগুয়ে। তবে দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটেই উরুগুয়েকে সমতায় ফেরায় লুইস সুয়ারেজের গোল।

দীর্ঘদিন পর নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেই বার্সেলোনার এই উরুগুইয়ান স্ট্রাইকার প্রমাণ করলেন আসলে তিনি দলের জন্য কতটা গুরুত্বপুর্ণ!

এরপর দুইদলই গোলের জন্য মরিয়া হয়ে উঠে। কিন্তু ম্যাচের বাকী সময় ব্রাজিল-উরুগুয়ের কোন দলই গোল করতে পারেনি। যে কারণে ২-২ ব্যবধানের ড্র নিয়েই মাঠ ছাড়ে তারা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents