১২:৫৪ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / অপশাসনের যাতাকলে বাকরুদ্ধ দেশের মানুষ : সিলেট মহানগর বিএনপি সভাপতি

অপশাসনের যাতাকলে বাকরুদ্ধ দেশের মানুষ : সিলেট মহানগর বিএনপি সভাপতি

syt nasim  25.2.15সিলেট, ২৫ ফেব্রুয়ারি ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, আজ বাংলাদেশের মানুষ বর্তমান স্বৈরাচার অবৈধ আওয়ামীলীগ সরকারের অপশাসনের যাতাকলে বাকরুদ্ধ অবস্থা জীবন যাপন করছে। আজ দেশের একটি কলংক জনক ঐতিহাসিক দিন যে দিন সৃষ্টি পেছনে গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল ক্ষমতাসীন দল। বাংলাদেশের সাহসী সন্তাদের হারিয়ে ছিল বাংলাদেশের মানুষ। যে দৃশ্য মনে পড়লে সমগ্র জাতি আজ চিৎকার দিয়ে কাদতে চায়। আওয়ামীলীগের গভীর ষড়যন্ত্রের শিকার সমগ্র দেশের মানুষ।

তিনি আরো বলেন, দেশের গণতন্ত্রকে হত্যা করে চিরস্থায়ীভাবে ক্ষমতায় অদিষ্টিত হওয়ার স্বপ্ন লালিত করছে আওয়ামী বাহিনী। বিরোধী দলের উপর ক্রমাগত ভাবে নির্যাতন নিপীড়ন চালিয়ে নেতা কর্মীদের গুম, খুন, বাসা বাড়িতে তল্লাশী মিথ্যা মামলায় হয়রানী করে আইনশৃঙ্খলাবাহিনী ব্যবহার করে ক্ষমতা ধরে রাখতে চায়। আজ দেশব্যাপী বিএনপির ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিচ্ছে, অচিরেই দেশনেত্রী, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে অবৈধ সরকার পতনের ডাক দেওয়ার হবে।

২৫ ফেব্র“য়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় জিন্দাবাজার তাতীপাড়াস্থ সিলেট মহানগর বিএনপির কার্যালয়ে নব-নির্বাচিত মহানগর বিএনপি ও মহানগর মহিলা দলের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, মহানগর মহিলা দলের সভাপতি অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, মহানগর বিএনপির সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা এডভোকেট হাদীয়া চৌধুরী মুন্নী, মহিলা দল কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জাহানারা ইয়াসমিন, যুগ্ম সম্পাদিকা ফাতেমা বেগম রুজী, মিনারা হোসেন, রেহেনা ফারুক শিরিন, যুগ্ম সম্পাদক শাহনাজ বেগম মুন্নী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তানিয়া বেগম, সাফিয়া খাতুন মনি, বিলকিছ জাহান চৌধুরী, হাফসা বেগম প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents