১১:৪৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জনগণই বিএনপিকে প্রত্যাখান করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

জনগণই বিএনপিকে প্রত্যাখান করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ৩০ জানুয়ারি ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জনগণই বিএনপিকে প্রত্যাখান করেছে। আওয়ামী লীগ কোন দলকে নিশ্চিহ্ণ করার রাজনীতি করে না।
তিনি বলেন, বিএনপি’র অভিযোগ হলো আওয়ামী লীগ তাদেরকে নিশ্চিহ্ণ করার চেষ্টা করছে। তাদের এ অভিযোগ সঠিক নয়। এবারের পৌর নির্বাচনের রায়ে এর প্রমান পাওয়া গেছে।
স্বরাষ্ট্রমন্ত্রী শনিবার দুপুরে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে সবায় অন্যান্যের মধ্যে সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির, এডভোকেট মাহবুব আলী ও এম এ মুনিম বাবু, সিলেটের ডিআইজি মিজানুর রহমান, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, আব্দুল হাই, সৈয়দ মোহাম্মদ শাহজাহান, শেখ বশির আহমেদ, আতর আলী ও এডভোকেট মুশফিউল আলম আজাদ প্রমুখ বক্তব্য রাখেন।
সবায় প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের সময় খালেদা জিয়া পাক সেনাদের সাথে ক্যান্টনমেন্টে অবস্থান করেছিলেন। তিনি কিভাবে জনাবেন যুদ্ধে কতজন শহীদ হয়েছে। যারা মুক্তিযুদ্ধ করেছেন, তারাই বলতে পারবেন কত জন শহীদ হয়েছেন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের ওপর দেশের সার্বিক উন্নতি নির্ভর করে। সরকার এই ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে বলেই আজ দেশ এগিয়ে যাচ্ছে। আমরাও মাথা উচু করে বলতে পারি-আমাদেও সক্ষমতা বেড়েছে। আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান করতে পারছি।
তিনি বলেন, বর্তমানে বিশ্বের সর্বত্রই জঙ্গীবাদের আতংক আছে। কিন্তু বাংলাদেশে সেধরনের কোন জঙ্গী নেই। যারাই মাথা ছাড়া দিতে চায় তাদেরকে সমূলে ধ্বংস করা হচ্ছে।
জঙ্গীবাদ নিয়ে আমেরিকা তটস্থ থাকলেও বাংলাদেশে তা নেই। বাংলাদেশর মানুষ জঙ্গীবাদকে পছন্দ করে না। এখানকার মানুষ ধর্মান্ধ নয়। তারা ধর্ম ভীরু। বাংলাদেশে আইএস আছে এ কথা প্রমাণের জন্য দেশীয় ও আন্তর্জাতিক চক্র দুই বিদেশী নাগরিককে হত্যা করেছে। হোসেনী দালান ও শিয়া মসজিদে বোমা হামলা এবং ক্রিস্টান ধর্মযাজককে হত্যার চেষ্টা করেছে। পরে তদন্তে সঠিক চিত্র ফুটে উঠেছে। তাদের ধারনা ও আশংকা ভুল প্রমাণিত হয়েছে।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গীবাদ ও সাইবার ক্রাইম মোকাবেলায় সরকারের বিশেষ পদক্ষেপ গ্রহনের ফলে নিরাপত্তার দিক থেকে বাংলাদেশ এখন বিশ্বে ৩৫তম। তিনি বলেন, সিআইডিতে সাইবার ক্রাইমের ল্যাব ও স্পেশাল ব্রাঞ্চে একটি আন্তর্জাতিক মানের ডিএনএ টেস্ট ল্যাবরেটরী করা হয়েছে।
আসাদুজ্জামান খান কামাল বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রথম দফায় ৩৩ হাজার পুলিশ সদস্য নিয়োগ দেয়া হয়েছে। বর্তমানে আরও ৫০ হাজার পুলিশ সদস্যের নিয়োগ প্রক্রিয়া চলছে। এর মধ্যে ১৩ হাজার নিয়োগের কাজ শেষ হয়েছে এবং অচিরেই আরও ১৩ হাজার নিয়োগ দেয়া হবে।
তিনি জানান, পুলিশের পরিবহন সমস্যার জন্য অচিরেই এক থেকে দেড় হাজার গাড়ী ক্রয় করা হবে। হাওর এলাকার জন্য নৌযান ক্রয়েরও উদ্যোগ নেয়া হয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

One comment

  1. জনগণই বিএনপিকে প্রত্যাখান করেছে করে নাই ।কিন্ত কুনো উপাই নেই এখন ।তাই সবাই চুপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents