৫:৩৫ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায় ভোগান্তি হবে না : নাসিম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায় ভোগান্তি হবে না : নাসিম

nasim   27.2.15ঢাকা, ০১ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথ সভা শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার দিন বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা কর্মসূচিতে জনগণের কোনো ভোগান্তি হবে না
নাসিম এ আশ্বাস দেন।
এ কর্মসূচিকে কেন্দ্র করে রাজধানীর মানুষ ভোগান্তিতে পড়বে কি-না এমন এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, শনিবার এমনিতেই সরকারি ছুটির দিন। তারপরও আমাদের দলীয় নেতাকর্মীরা সুশৃঙ্খলভাবে রাস্তার দুই পাশে অবস্থান নেবেন। আর আমাদের কেন্দ্রীয় নেতা মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, এম এ আজিজ এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া খোলা জিপে করে পরিস্থিতি মনিটর করবেন। এতে করে আশা করি সাধারণ জনগণের কোনো ভোগান্তি হবে না।
তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী রাস্তায় থাকবে। আমাদের নেতা-কর্মীরা রাস্তার দুই পাশে অবস্থান করবেন। তারা রাস্তায় নামবেন না। দুই পাশে সুশৃঙ্খলভাবে অবস্থান করলে ভোগান্তি হওয়ার কথা না।
“সরকার উদোর পিণ্ডি বুদোর ঘাড়ে চাপাচ্ছে” ইতালিয়ান নাগরিক হত্যা প্রসঙ্গে বিএনপির এমন অভিযোগের জবাবে নাসিম বলেন, তারা (বিএনপি) কখনোই সরকারের ভালো কাজে সমর্থন করে না। যখনই কোনো ভালো কাজ হয় তখনই তারা বিভ্রান্তি ছড়ায়।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর এ অর্জন শুধু আওয়ামী লীগের নয়, দেশবাসীর অর্জন। এজন্য শুধু আওয়ামী লীগের নেতা-কর্মী নয় সমগ্র ঢাকাবাসীকে স্বতস্ফূর্তভাবে প্রধানমন্ত্রীর এ গণসংবর্ধনা কর্মসূচিতে অংশ নেয়ার আহ্বান জানাবো। বেলা ১২টা থেকে দলীয় নেতাকর্মীদের রাস্তার পাশে অবস্থান নেওয়ার আহ্বান জানাবো।
যৌথ সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস, ঢাকা দক্ষিণ সিটি করেপারেশনের মেয়র সাঈদ খোকন, জাহিদ হাসান রাসেল, ডা. এনামুর রহমান প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents