১০:৩৮ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সকল যুদ্ধাপরাধীরা দেশের শত্রু, জনগণের শত্রু : এইচ টি ইমাম

সকল যুদ্ধাপরাধীরা দেশের শত্রু, জনগণের শত্রু : এইচ টি ইমাম

ht emam 20.9.15ঢাকা, ০৬ জানুয়ারী ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বুধবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-পরিষদ আয়োজিত তথ্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, বিএনপির আক্রোশ দেশের গণতন্ত্রের বিরুদ্ধে। তারা দেশের উন্নয়ন চায়না।

তিনি বলেন, তাদের আন্দোলন বাংলাদেশের যা কিছু ভাল তার বিরুদ্ধে। দেশের জনগণ ভাল থাকবে শিক্ষা ও চিকিৎসায় উন্নত হবে, সমৃদ্ধদেশ গড়ে উঠবে এটা তাদের গাত্রদাহ।

এইচটি ইমাম বলেন, পৌরসভা নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে, তাদের দলের প্রার্থীরাও বিজয়ী হয়েছে। তারপরও তারা পৈশাচিক আচারণ করছে। কেন করছে আমরা ভেবে পাইনা।

বিএনপি দেশের উন্নয়ন চায় না দাবি করে তিনি বলেন, দেশ যখন সবক্ষেত্রে এগিয়ে যাচ্ছে, সমগ্র বিশ্ব যখন বাংলাদেশের প্রসংসা করছে। তখন তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আসলে বিএনপির আক্রোশ গণতন্ত্রের বিরুদ্ধে। যা কিছু ভাল তার বিরুদ্ধে।

প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেন, আজ আমরা আর একজন যুদ্ধাপরাধীর রায় পেয়েছি। তার ফাঁসির রায় বহাল আছে। আসলে এই সকল যুদ্ধাপরাধীরা দেশের শত্রু, জনগণের শত্রু। ভবিষ্যতে বাংলাদেশ নামে কোন দেশ যাতে না থাকে সে জন্য তারা অনেক ষড়যন্ত্র করেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জমান ভূঁইয়া ডাবলু, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents