৬:২২ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পৌরসভা নির্বাচনে ফলাফল পক্ষে নিতে আওয়ামী লীগ সব প্রস্তুতি সম্পন্ন করেছে : রিজভী

পৌরসভা নির্বাচনে ফলাফল পক্ষে নিতে আওয়ামী লীগ সব প্রস্তুতি সম্পন্ন করেছে : রিজভী

Rizvi-27.02.14ঢাকা, ২৯ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, পৌরসভা নির্বাচনে ফলাফল পক্ষে নিতে আওয়ামী লীগ সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

রিজভী বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির প্রার্থী ও নেতাকর্মীদের হয়রানি, গ্রেফতার, গাড়িতে অগ্নিসংযোগ, কাফনের কাপড় পাঠানো, বাড়িতে বাড়িতে হামলা সবকিছুই করছে তারা।

নির্বাচন কমিশন (ইসি) বিএনপির অভিযোগকে গতানুগতিক বলছে উল্লেখ করে রিজভী বলেন, শাসকদলের গতানুগতিক আচরণ হচ্ছে- প্রতিপক্ষের নির্বাচনী অফিস ভাংচুর, আগুন, গাড়িবহরে গুলি ও ভাংচুর, বিএনপি, অন্যান্য বিরোধী দল ও স্বতন্ত্র প্রার্থীর পোস্টার-ব্যানার ছিঁড়ে ফেলা, হামলা, সহিংসতা- যা কমিশনের গতানুগতিক শৈথিল্যের কারণেই ঘটে এসেছে। এবারও কমিশন একই গতানুগতিক আচরণ করছে।

‘বিএনপির অভিযোগ মিথ্যা’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের এমন মন্তব্যের নিন্দা জানিয়ে তিনি বলেন, বিএনপি মিথ্যার আশ্রয় নেয় না। আওয়ামী লীগই মিথ্যা কথা বলে।বিরোধীদলীয় নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ ও র‍্যাবের অভিযান ও গণগ্রেফতারের ফলে সাধারণ ভোটারদের মনে ভয়ভীতি ঢুকছে। তাই তারা ভোটকেন্দ্রে যেতে ভয় পাচ্ছেন।

রিজভী বলেন, গত ২ দিন ধরে শ্রীপুর, ঝালকাঠী, নলছিটি, ঝিনাইদহ, মুন্সীগঞ্জ, বাকেরগঞ্জ, জামালপুর, বাগেরহাট, কুষ্টিয়া, মনিরামপুর, চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, সিরাজগঞ্জ, যশোর, নড়াইল, পাথরঘাটা, সাতকানিয়া, বোরহানউদ্দিনসহ সারাদেশেই বিএনপির প্রার্থী ও কর্মী-সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন ও বাড়িঘরে হামলা করা হচ্ছে। সাধারণ ভোটারদেরও ভয়ভীতি দেখানো হচ্ছে। একই সঙ্গে প্রশাসনের পক্ষ থেকেও হয়রানি, গ্রেফতার ও বাড়িতে বাড়িতে অভিযান চালানো হচ্ছে। কিন্তু কমিশন ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করা ছাড়া কার্যকর কোনো ব্যবস্থাই নেয়নি বলেও অভিযোগ করেন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents