১:৫৫ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / যেকোন নির্বাচন এলেই বিএনপি নির্বাচনী আসর থেকে পালিয়ে যায় : সুরঞ্জিত সেন গুপ্ত

যেকোন নির্বাচন এলেই বিএনপি নির্বাচনী আসর থেকে পালিয়ে যায় : সুরঞ্জিত সেন গুপ্ত

suronjit derai 27.12.15দিরাই-শাল্লা (সুনামগঞ্জ), ২৭ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থানা পয়েন্ট চত্তরে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চরনারচর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান প্রভাকর চৌধুরী স্মরণে শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, যেকোন নির্বাচন এলেই বিএনপি নির্বাচনী আসর থেকে পালিয়ে যায়।

সুরঞ্জিত সেন গুপ্ত বলেন, নির্বাচন এলেই বিএনপি নির্বাচনী আসর থেকে পালিয়ে যায়। পৌর নির্বাচনেও পালাবার পথ খুঁজছে তারা।

তিনি বলেন, পৌর নির্বাচনে শুধু বিএনপিই নয়,সব রাজনৈতিক দলকে নিয়ে আসা জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় ধরনের সফলতা।
আওয়ামী লীগের এই উপদেষ্টা বলেন, গত জাতীয় নির্বাচনে বিএনপি আসে নি। প্রধানমন্ত্রী বার বার তাকে ( খালেদা জিয়াকে) বলেছেন, আসুন আমরা বসি। সবাই মিলে সর্বদলীয় একটি সরকারের অধীনে নির্বাচন হোক। কিন্তু খালেদা আসেন নি। তিনি সাফ জানিয়ে দিলেন, এই সরকারের অধীনে কোনো নির্বচনেই তারা অংশগ্রহণ করবেন না। সংবিধান অনুযায়ী নির্বাচন হয়েছে। সরকার গঠন করা হয়েছে।
সুরঞ্জিত সেন গুপ্ত বলেন, যখন উপজেলা নির্বাচন হলো সেই নির্বাচনে খালেদা জিয়া এলেন। ভোটে জিতেও গেলেন। ভোটে জেতার যে কি তেজ সেটা দেশবাসী দেখেছে।
তিনি বলেন, বিএনপি-জামায়াতের পেট্রোল বোমায় ২০০ মানুষ প্রাণ হারিয়েছে। তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বোবা প্রাণীও রক্ষা পায়নি। এখন পৌর নির্বাচনে শুধু বিএনপিই নয় সব রাজনৈতিক দল এসেছে। তাও আবার দলীয় প্রতিক নিয়ে। স্থানীয় নির্বাচনে দলীয় প্রতিকের অবদানও প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে অনুষ্টিত শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ছাতক-দেয়ারার সাংসদ মহিবুর রহমান মানিক, সংরক্ষিত আসনের সাংসদ সামসুন নাহার শাহানা, দিরাই পৌরসভার মেয়র আজিজুর রহমান, শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবনী মোহন দাস, দিরাই ডিগ্রী কলেঝের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আব্দুল হান্নান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-আমিন চৌধুরী,দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার ও যুবলীগের আহবায়ক রঞ্জন রায়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents