৯:৩৪ পূর্বাহ্ণ - সোমবার, ১৭ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / বিভাগের খবর / চট্টগ্রাম / চট্টগ্রামের হাটহাজারীতে জঙ্গি আস্তানায় অভিযান : অস্ত্র-বিস্ফোরকসহ জঙ্গি আটক : তিন মামলা

চট্টগ্রামের হাটহাজারীতে জঙ্গি আস্তানায় অভিযান : অস্ত্র-বিস্ফোরকসহ জঙ্গি আটক : তিন মামলা

ctg tarorist1   27.12.15চট্টগ্রাম, ২৭ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার চট্টগ্রামের হাটহাজারীতে জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, বিস্ফোরক, বিস্ফোরক তৈরির সরঞ্জাম এবং সেনাবাহিনীর পোশাক উদ্ধারের ঘটনায় তিনটি মামলা করেছে পুলিশ।
হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল বলেন, পুলিশ বাদি হয়ে অস্ত্র, বিস্ফোরক ও সন্ত্রাস দমন আইনে সন্ধ্যায় তিনটি মামলা করা হয়েছে।
পুলিশ জানায়, এর আগে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) তিন সদস্যকে আটকের পর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও বিস্ফোরকসহ ওইসব সরঞ্জাম উদ্ধার করা হয়।
নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর-দক্ষিণ) বাবুল আক্তার জানান, শনিবার রাত ১২টা থেকে রোববার ভোর ৪টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়ন, রাসেল ও ফয়সাল নামে তিন যুবককে আটক করা হয়। তারা সবাই জেএমবি সদস্য।
তিনি জানান, পরে রাসেলের দেওয়া তথ্যের ভিত্তিতে হাটহাজারী থানার আমান বাজার এলাকায় হাজী ইছহাক ম্যানসন নামের একটি দুই তলা বাড়িতে অভিযান চালানো হয়। ওই বাড়ির নিচতলা থেকে একটি এমকে ১১ স্নাইপার রাইফেল, ১৯০ রাউন্ড গুলি, দুই কেজি জেল এক্সপ্লোসিভ, ১০টি ডেটোনেটর, সেনাবাহিনীর ১৪ সেট পোশাক এবং বোমা তৈরির  বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
এর আগে গত বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ঢাকার মিরপুরের একটি বাড়িতে অভিযান চালিয়ে হাতে তৈরি ১৬টি তাজা গ্রেনেড, বিপুল বিস্ফোরক, সুইসাইড ভেস্ট, তিনটি মোবাইল ফোনসেট ও কাগজপত্র উদ্ধার করে ডিবি পুলিশ। উদ্ধার করা দেশীয় গ্রেনেড ‘ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস’ নামে পরিচিত। ওই ঘটনায় আটক করা হয় সাতজনকে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents