১১:৩৯ অপরাহ্ণ - বুধবার, ২৩ অক্টোবর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / নির্বাচনের পর জঙ্গি দমনে বিশেষ অভিযান চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচনের পর জঙ্গি দমনে বিশেষ অভিযান চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

asaduzzaman kamal   18.1.15ঢাকা, ২৭ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, পৌর নির্বাচনের পর জঙ্গি দমনে বিশেষ অভিযান চালানো হবে।

স্বারাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনের সময় নির্বাচন কমিশন যেভাবে চাইবে সেভাবে আইন-শৃঙ্খলা বাহিনী পরিচালিত হবে। নির্বাচন শেষ হলে আমরা অভিযান শুরু করবো।

মন্ত্রী বলেন, আইএস আত্মপ্রকাশের যে প্রচেষ্টা চালাচ্ছে তো কোনোদিন সফল হবে না। রাজশাহীর ঘটনা, তাবেলা হত্যাসহ সবগুলোই কন্ট্রাক্ট কিলিং। অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতে এই প্রচেষ্টা নেয়া হচ্ছে। আমরা মনে করি দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের মাধ্যমে আইএস নামটা ব্যবহার করা হচ্ছে।

গত সপ্তাহে রাজধানীর মিরপুর শাহ আলী এলাকায় জঙ্গি আস্তানা সনাক্ত করে পুলিশ। গত শুক্রবার জুমার নামাজের সময় আত্মঘাতী বোমা হামলা চালানো হয় রাজশাহীর বাগমারা উপজেলার একটি কাদিয়ানি মসজিদে। এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এ ঘটনাগুলো আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ। এ ধরনের ঘটনা যখনই ঘটে, তখনই আইএস সাইট থেকে প্রচার চালানো হয়। আমরা সব সময়ই বলেছি, এখন স্পষ্ট করে বলছি এখানে আইএসের কোনো সাংগঠনিক ভিত্তি নেই।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents