১০:৩১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ইসলামের নামে মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

ইসলামের নামে মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

Asaduzzaman-Khan-Kamal-28.02.14ঢাকা, ২৫ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আশেকানে মাইজভান্ডারী এসোসিয়েশন অয়োজিত মহাসম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলামের নামে যারা মানুষ হত্যা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের কোনো ক্ষমা নেই। ইসলাম ধর্ম জঙ্গিবাদ, বিশৃঙ্খলা ও হত্যা সমর্থন করে না। সরকারও তাই ইসলামের নামে মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর।

রাজধানীর শাহজাহানপুরস্থ রেলওয়ে মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি, বিএনপি নেতা ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান প্রমুখ।

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, ইসলামকে কালিমা লেপন করতেই মসজিদে সেজদারত অবস্থায় মুসল্লিকে গুলি করে হত্যা এবং শিয়া-সুন্নির বিবাদ সৃষ্টির লক্ষ্যে একটি গোষ্ঠী অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, সরকার দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং অপচেষ্টাকারীদের রুখতে বদ্ধপরিকর। এতে কাউকে ছাড় দেয়া হবে না।

আলেমা-ওলেমাদের উদ্দেশে আসাদুজ্জামান খান বলেন, ওয়াজ মাহফিল ও সভা-সমাবেশে আপনারা ইসলামের শান্তির বাণী ও হজরত মোহাম্মদ (সা.) এর আদর্শিত পথের কথা প্রচার করুন। ইসলামের নামে যারা মানুষ হত্যা ও বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তাদের শান্তির ধর্ম ইসলামের পথে ফিরিয়ে আনুন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents