৫:৪২ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে ভাইবার পাবলিক চ্যাটস

বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে ভাইবার পাবলিক চ্যাটস

টেকনোলজী ডেস্ক, ৩০ সেপ্টেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশে মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠছে সামাজিক যোগাযোগের নতুন প্ল্যাটফর্ম ভাইবার পাবলিক চ্যাটস। ফ্রি মেসেজিং ও এইচ ডি মানের কল সেবাদাতা শীর্ষস্থানীয় যোগাযোগ অ্যাপ ভাইবার এটি চালু করেছে। বিভিন্ন সেলিব্রিটি, প্রিয় ব্যক্তিত্ব ও ব্র্যান্ডের অনুসরণ করতে এই প্ল্যাটফর্মটি ব্যবহার করা হয়।

নভেম্বর ২০১৪ চালু হওয়া  ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম ভাইবারের ফ্যামিলিয়ার ইন্টারফেস পাবলিক চ্যাটস-এর মাধ্যমে ব্যবহারকারীরা সংবাদ, খেলাধুলা, সঙ্গীত, ফ্যাশন, বিনোদনসহ বিভিন্ন ক্ষেত্রের  সেলিব্রিটি, ব্যক্তিত্ব ও ব্র্যান্ডের সন্ধান পাওয়াসহ তাদের লাইভ ডিসকাশন অনুসরণ ও শেয়ার করতে পারবেন। ডেস্কটপ বা মোবাইল ডিভাইসের মাধ্যমে যতো খুশি পাবলিক চ্যাট অনুসরণ করতে পারবেন ভাইবার অ্যাপ ব্যবহারকারীরা। পাবলিক চ্যাটগুলো মাল্টিমিডিয়া যার মধ্যে টেক্সট, ছবি, ভিডিও, স্টিকার ও ওয়েব লিংকসহ অনেক কিছু রয়েছে।

ব্যবহারকারীরা তাদের ভাইবার বন্ধুদের বিশেষ কোনো পাবলিক চ্যাট অনুসরণের জন্য ইনভাইট করতে পারবেন। ভাইবার-এর পাবলিক চ্যাটস সেকশনের হোম স্ক্রিনে সবচেয়ে জনপ্রিয় চ্যাটগুলো প্রদর্শন করা হয়। ব্যবহারকারীরা খুব সহজেই চ্যাটকারীর সন্ধান পেতে পারেন এবং কাস্টোমাইজড লিংক-এর মাধ্যমে যে কোনো চ্যাট অনুসরণ করতে পারেন।

নতুন সেলিব্রিটি, ব্যাক্তিত্ব ও ব্র্যান্ডের যোগদানের সাথে সাথে দেশে ভাইবার পাবলিক চ্যাটস-এর ব্যবহারকারী ও অনুসরণকারীর সংখ্যা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। জনপ্রিয় সেলিব্রিটি সাবরিনা পড়শী, কনা দিলশাদ, আরফিন রুমি, তপু, মিলা, বাপ্পা মজুমদার, ডিজে রাহাত, এলিটা করিম প্রমুখ ইতোমধ্যে ভাইবার পাবলিক চ্যাটস-এ অংশগ্রহণ করেছেন। ভক্তরা সেলিব্রিটিদের লাইভ ডিসকাশন অনুসরণের মাধ্যমে তাদের দৈনন্দিন জীবন ও কর্ম সম্পর্কে আপডেট থাকার সুযোগ পাচ্ছেন।

দেশের শীর্ষস্থানীয় বাংলা সংবাদপত্র প্রথম আলো সম্প্রতি ভাইবার পাবলিক চ্যাটস-এ যোগ দিয়েছে। এখন দেশের সকল পাঠক ভাইবার পাবলিক চ্যাটস-এর মাধ্যমে তাৎক্ষণিকভাবে পত্রিকাটির সর্বশেষ সংবাদ জানতে পারছেন। যোগাযোগের নতুন এ প্ল্যাটফর্মের মাধ্যমে অসংখ্য নতুন পাঠকের কাছে পৌঁছাতে পারছে প্রথম আলো। কোনো সেলিব্রিটি বা ব্র্যান্ড নিজস্ব পাবলিক চ্যাট চালু করতে rinki@viber.com এই ঠিকানায় ই-মেইল করতে পারেন।

ভাইবার দক্ষিণ এশিয়ার আঞ্চলিক প্রধান অনুভব নায়ার বলেন, “বাংলাদেশে নতুন নতুন অংশীদার ও সেলিব্রিটি প্রতিনিয়ত আমাদের সাথে যুক্ত হচ্ছেন। প্রতিদিন আমাদের কাছে নতুন অনুরোধ আসছে যা এই প্ল্যাটফর্মের জনপ্রিয়তারই প্রমাণ। একটি প্ল্যাটফর্ম হিসেবে পাবলিক চ্যাটস দেশ জুড়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এবং ব্যবহারকারীদের কাছ থেকে আমরা বেশ সাড়া পাচ্ছি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents