১:৩৬ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আগামী ২৭ ডিসেম্বর ইএটিএলের অ্যাপস প্রতিযোগিতা

আগামী ২৭ ডিসেম্বর ইএটিএলের অ্যাপস প্রতিযোগিতা

apps etl  24.12.15টেকনোলজী ডেস্ক, ২৪ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ইএটিএলের আয়োজনে অ্যাপস প্রতিযোগিতা ২০১৫ এর গ্রান্ড ফাইনাল পর্বের অ্যাপ উপস্থাপনা ২৭ ডিসেম্বর ঢাকার ফার্মগেটের কৃষিবিদ ইনিষ্টিটিশন বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে অ্যাপ তৈরির এ প্রতিযোগিতা সারা দেশের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে এই প্রতিযোগিতা ব্যাপক ভাবে সারা ফেলেছে। এছাড়া অ্যাপস তৈরির এ প্রতিযোগিতা দেশের একমাত্র এবং সবচেয়ে বড় মোবাইল অ্যাপস প্রতিযোগিতা।

প্রতি বছর এই প্ল্যাটফর্মে অসংখ্য প্রতিযোগী অংশগ্রহণ করছে। শিক্ষার্থীদের নানা ধরনের অ্যাপসের মধ্যে বিচারকদের রায়ে সেরা দশটি দল বাছাই করা হয়।

এ প্রতিযোগিতার মুল ধাপগুলোর মধ্যে রয়েছে আইডিয়া জমা, ক্যাম্পাস অ্যাক্টিভেশন, বুটক্যাম্প, আইডিয়া উপস্থাপনা, গ্রুমিং পর্ব, প্রযুক্তিগত মূল্যায়ন, ব্যবহারকারীদের প্রতিক্রিয়া এবং অন্য দলের পর্যালোচনা সংগ্রহ, ফাইনাল উপস্থাপনা এবং চূড়ান্ত পর্ব।

আগামী রোববার বাছাইকৃত সেরা ১০টি দল তাদের অ্যাপ বিচারকদের কাছে উপস্থাপন করবে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোহাম্মদ কায়কোবাদের নেতৃত্বে গঠিত দুটি বিচারক বোর্ডের বিচারকগণ এই সকল অ্যাপসের উপর প্রেজেন্টেশন গ্রহণ করে সেরা দশটি দলের অ্যাপের নাম ঘোষণা করবেন।
পুরস্কার বিতরনী এবং সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এছাড়াও উপস্থিত থাকবেন  ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী, গ্রামীণফোনের চিফ কমার্শিয়াল অফিসার ইয়াসির আজমান, প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান ও ইএটিএলের ব্যবস্থাপনা পরিচালক এম এ মুবিন খান।

এই প্রতিযোগিতাটির স্ট্র্যাটেজিক পাটনার আইসিটি ডিভিশন, টাইটেল পার্টনার হিসাবে আছে প্রথম আলো, এক্সক্লুসিভ টেলিকম পার্টনার গ্রামীণফোন এবং মিডিয়া পাটনা চ্যানেল আই ও রেডিও এবিসি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents