২:২৫ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / বিভাগের খবর / চট্টগ্রাম / নির্বাচন কমিশন চাইলে এখনো অবাধ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব : নোমান

নির্বাচন কমিশন চাইলে এখনো অবাধ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব : নোমান

noman   24.12.15চট্টগ্রাম, ২৪ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার বেলা ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে  পৌরসভা নির্বাচনকে  নির্বাচন কমিশনের (ইসি) সামনে ৫ জানুয়ারি নির্বাচনের ‘কলঙ্ক মোচনের’ শেষ সুযোগ বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। তিনি বলেছেন, নির্বাচন কমিশন চাইলে এখনো অবাধ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

নোমান বলেন, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হলে ৫ জানুয়ারি নির্বাচনের সেই কলঙ্ক মোচনের শেষ সুযোগ পাবে ইসি। আর অতীতের মতো নির্বাচন হলে জনগণ তাদের (ইসি) থেকে মুখ ফিরিয়ে নেবে। এ দুটির মধ্য থেকে তাদের একটি বেছে নিতে হবে।

পৌর নির্বাচনের পরিস্থিতি তুলে ধরে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, সারা দেশে ক্ষমতাসীন দলের সন্ত্রাস চলছে। তারা বিএনপির প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি দিচ্ছে; মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে।

এভাবে চলতে থাকলে পৌরসভা নির্বাচনও অর্থহীন ও তামাশার নির্বাচনে পরিণত হবে মন্তব্য করে নোমান বলেন, “আওয়ামী লীগ যদি মনে করে সব ভোট তারাই দেবে, তাহলে তাদের রাজনৈতিক পরাজয় ঘটবে।”

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার। আরো বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক গাজী শাহজাহান জুয়েল, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাহাবুবুর রহমান শামীম, সরওয়ার জামাল নিজাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম মামুন প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents