৩:৩৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৮ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আরামবাগ ক্লাব সবধরনের ফুটবল থেকে বহিষ্কার

আরামবাগ ক্লাব সবধরনের ফুটবল থেকে বহিষ্কার

bafufa vhobon   24.12.15ঢাকা, ২৪ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বড় শাস্তি অপেক্ষা করছে এটা ছিল অনুমিত। শেষ পর্যন্ত তাই হয়েছে। ম্যাচ হেরে যাওয়ায় বাফুফে ভবন ভাংচুরের অপরাধে বহিষ্কার করা হয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। বৃহস্পতিবার এমন তথ্য জানিয়েছেন বাফুফের সহ-সভাপতি বাদল রায়। তিনি বলেন, ‘পরবর্তী নির্দেশ না দেয় পর্যন্ত আরামবাগ ক্লাব সব ধরনের ফুটবল থেকে বিরত থাকবে’।

গত মঙ্গলবার কমলাপুর স্টেডিয়ামে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে মুখোমুখি হয়েছিল আরামবাগ ও বাংলাদেশ পুলিশ। ম্যাচে ৩-২ গোলে হেরে যায় আরামবাগ। ম্যাচের পরই রেফারিকে মারতে যায় আরামবাগের উগ্র সমর্থকরা। পিটিয়ে আহত করে তারা লাইন্সম্যানকে।

পরে জোট বেধে প্রায় ৪০-৫০ জনের একটি দল নিয়ে বিকেলেই বাফুফে ভবনে ভাঙচুর করে তারা। এই হামলার ফলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিচতলার বাইরের গ্লাসসহ দ্বিতীয়তলায় সভাপতির কক্ষ, বোর্ড কক্ষ ও চতুর্থতলায় ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। রেহাই পায়নি নিচে থাকা সাংবাদিকদের গাড়িও।

ঘটনার দিনই মতিঝিল থানায় প্রায় ১৫০ জনের নামে মামলা করে বাফুফে। মামলা দায়ের করার পর আরামবাগ ক্লাব থেকে ২৪ জনকে আটক করে থানায় নিয়ে যাওয়ার পর তাদের আদালতে চালান করা হয়েছে। সৌজন্যে বাংলামেইল

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents