৬:৩৭ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আসন্ন পৌরসভা নির্বাচনের ফলাফল যাই হোক না কেন, বিএনপি মাঠে থাকবে : সানাউল্লাহ মিয়া

আসন্ন পৌরসভা নির্বাচনের ফলাফল যাই হোক না কেন, বিএনপি মাঠে থাকবে : সানাউল্লাহ মিয়া

sana ullah miah Savar Election 24.12.15সাভার, ২৪ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর বিএনপি মেয়র প্রার্থী মো: বদিউজ্জামানের পক্ষে নির্বাচনী প্রচারণা চালানো শেষে সাংবাদিকদের এনপি চেয়ারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপি নেতা মো:সানাউল্লাহ মিয়া বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনের ফলাফল যাই হোক না কেন, বিএনপি মাঠে থাকবে।

সেসময় তিনি বলেন নির্বাচন সুষ্ঠু হলে নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা বাড়বে, তাই কমিশনের এ সুযোগ নেয়া উচিত। প্রতিদন্ধী প্রার্থীদের সুষ্ঠুভাবে নির্বাচনে অংশগ্রহনের আহ্বান জানান তিনি।

এর আগে তিনি ঢাকা আরিচা মহাসড়ক ও বিভিন্ন মার্কেটে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন ও দলীয় প্রার্থীর পক্ষে ভোট চান । নির্বাচনী প্রচারণাকালে স্থানীয় বিএনপি নেতা কর্মীসহ আইনশৃংখলা বাহীনির সদস্যরা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents