১২:৩১ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পৌরসভা নির্বাচনকে দেশের গণতন্ত্র রক্ষার চ্যালেঞ্জ : মির্জা ফখরুল

পৌরসভা নির্বাচনকে দেশের গণতন্ত্র রক্ষার চ্যালেঞ্জ : মির্জা ফখরুল

fokrul   24.12.15নীলফামারী, ২৪ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার দুপুরে নীলফামারী জেলার সৈয়দপুরে ধানের শীষের পক্ষে প্রচারণা চালানোর আগে দলের স্থানীয় কার্যালয়ে  নেতাকর্মীদের উদ্দেশে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, পৌরসভা নির্বাচনকে দেশের গণতন্ত্র রক্ষার চ্যালেঞ্জ।

তিনি বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের জন্য বিএনপির এই নির্বাচনে অংশগ্রহণ। তাই যতই চাপ আসুক নির্বাচন থেকে সরে দাঁড়াবে না বিএনপি। গণতন্ত্র রক্ষার স্বার্থে জনগণকে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান ফখরুল।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব অভিযোগ করেন, সরকার অগণতান্ত্রিকভাবে দেশ পরিচালনা করছেন। বিরোধী দলের নেতাকর্মীদের অযথা হয়রানি করছে। ফলে দলীয় প্রার্থী, কর্মী ও সমর্থকরা সুষ্ঠুভাবে ভোটের প্রচারণা চালাতে পারছে না। পৌর  নির্বাচনে এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি বলেও দবি করেন তিনি।

পরে মির্জা ফখরুল সৈয়দপুর পৌরসভার বর্তমান মেয়র ও দলের মনোনীত প্রার্থী অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার ভজেকে সঙ্গে নিয়ে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে ধানের শীষের পক্ষে প্রচারণা চালান এবং লিফলেট বিতরণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুল আরেফীন চৌধুরী, সাধারণ সম্পাদক সামসুজ্জামান, সৈয়দপুর বিএনপির নেতা আবদুল গফুর সরকারসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সৈয়দপুরে প্রচারণা শেষে মির্জা ফখরুল বিকালে জেলার জলঢাকা পৌরসভায় মেয়র পদে বিএনপির প্রার্থী ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেডের পক্ষে প্রচারণায় অংশ নেন।

এর আগে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব ঢাকা থেকে ইউএস বাংলার একটি বিমানে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents