৭:১৬ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / মাহেন্দ্র সিং ধোনীই টি২০ বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক থাকছেন

মাহেন্দ্র সিং ধোনীই টি২০ বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক থাকছেন

dhoni   19.10.15স্পোর্টস ডেস্ক, ২০ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামী বছর ৮ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ঘরের মাঠে অনুষ্ঠিতব্য টোয়েন্টি২০ বিশ্বকাপে দলকে কে নেতৃত্ব দিবে এই নিয়ে টিম ইন্ডিয়ার পাশাপাশি গণমাধ্যমেও মধ্যে বেশ গুজব শুরু হয়েছিল। কিন্তু সবকিছুকে পিছনে ফেলে প্রধান নির্বাচক সন্দীপ পাতিল স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন মেগা এই ইভেন্টের জন্য মাহেন্দ্র সিং ধোনীই অধিনায়ক হিসেবে বহাল থাকছেন।

আসন্ন অস্ট্রেলিয়ান সফরের জন্য ভারতের ওয়ানডে ও টি২০ দল ঘোষণা করার সময় পাতিল এই ঘোষণা দিয়েছেন। নির্বাচক কমিটির সভা শেষে সাংবাদিকদের কাছে পাতিল বলেছেন, গণমাণ্যমের বিভিন্ন ধরনের ইঙ্গিতের পরিপ্রেক্ষিতেই আমরা বলতে চাই যে মাহেন্দ্র সিং ধোনী টি২০ বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিবেন। শুধুমাত্র গণমাধ্যমই নয় খেলোয়াড়রাও জানতে আগ্রহী ছিল কে হচ্ছেন বিশ্বকাপে দলনেতা। পাতিল আরো জানিয়েছেন অধিনায়কের সাথে আলোচনা করেই সীমিত ওভারের জন্য দল নির্বাচিত করা হয়েছে এবং আমরা সকলে সেটা সমর্থন করেছি।

ধোনীর ভবিষ্যত সম্পর্কে মন্তব্য করতে গিয়ে বিসিসিআই সেক্রেটারী অনুরাগ ঠাকুর জানিয়েছেন, এখানে বিসিসিআই খেলোয়াড়দের ভবিষ্যত নিয়ে আলোচনা করতে বসেনি। নির্বাচকরা সে ব্যপারে খেলোয়াড়দের সাথে আলাদাভাবে আলোচনা করবে। ধোনী ভারতের সবচেয়ে সফল একজন অধিনায়ক। ভারতের হয়ে সে দুটি বিশ্বকাপ জয় করেছে, ভারতকে টেস্ট র‌্যাঙ্কিংয়ের এক নম্বরে নিয়ে গেছে। অন্তত টি২০ বিশ্বকাপ পর্যন্ত অধিনায়কত্ব পাওয়াটা তার প্রাপ্য।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে বিসিবির শোক প্রকাশ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বৃহস্পতিবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে কিংবদন্তী ব্যান্ড …

দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

স্পোর্টস ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতকাল দিনের দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents