১২:৪৪ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অর্থনীতি / জানুয়ারি থেকে বাংলাদেশের বাজারে আসছে জাপানের ব্যাটারি ইউআসা

জানুয়ারি থেকে বাংলাদেশের বাজারে আসছে জাপানের ব্যাটারি ইউআসা

yousa battary2   19.12.15ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার রাজধানীর বনানীতে হোটেল সেরিনায় ডিলার কনফারেন্সে ঘোষণা দেয়া হয় জানুয়ারি থেকে বাংলাদেশের বাজারে আসছে জাপানের ব্যাটারি ইউআসা। এই ব্যাটারি বিএমডব্লিউ, টাটা, টয়োটা, মিতসুবিসিসহ অনেক দামি গাড়িতে ব্যবহার করা যাবে। এই ব্যাটারির স্থায়ীত্ব হবে অন্যান্য ব্যাটারির চেয়ে শতকরা ৬০ ভাগ বেশি।

ইউআসা ব্যাটারি বাংলাদেশে নিয়ে আসছে ইস্টার্ন লুবরিকেন্টস ব্লেন্ডারস লিমিটেড ও জাপান সোলারটেক (বাংলাদেশ) লিমিটেড কোম্পানি।

ডিলারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন পদ্মা ওয়েল কোম্পানি লিঃ এর জিএম (মার্কেটিং) কফিল উদ্দিন মাহমুদ চৌধুরী এবং জিএম (অ্যাকাউন্টিস অ্যান্ড ফিন্যান্স) মহিউদ্দিন আহমেদ।

yousa battary   19.12.15কনফারেন্সে ইউআসা ব্যাটারির বিভিন্ন ইতিবাচক দিক তুলে ধরেন এই দুই কর্মকর্তা। তারা বলেন, খুব শিগগিরই ইজি বাইকের জন্য ব্যাটারি আনা হবে।

কনফারেন্সে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাপানের কোম্পানি জিএস ইউআসা ইন্টারন্যাশনাল লিঃ এর মার্কেটিং ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার রিকু ইমাই ও একই কোম্পানির মার্কেটিং বিভাগের ডিভিশন ম্যানেজার কাজুহিকো নোদা। ইউআসা বিশ্বের ৩৫টি দেশে ব্যবসা পরিচালনা করছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents