১:৫১ পূর্বাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / পৌর নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে অংশ গ্রহণ করায় খালেদা জিয়াকে ধন্যবাদ : নাসিম

পৌর নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে অংশ গ্রহণ করায় খালেদা জিয়াকে ধন্যবাদ : নাসিম

nasim2    2 18.12.15ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে অংশ গ্রহণ করায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, বেগম জিয়া অতীতের সব ভূল স্বীকার করে অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধিনেই নির্বাচনে অংশগ্রহণ করেছেন। তবে আশা করবো নির্বাচন থেকে মাঝ পথে তিনি যেন সরে না যান।

মোহাম্মদ নাসিম বলেন, এক সময়ে বেগম খালেদা জিয়া বলেছিলেন, শেখ হাসিনা সরকারের অধিনে বিএনপি কোন নির্বাচনে অংশ নেবে না। তারা স্বৈরাচার, ভোট ডাকাত। তাদের অধিনে কোন নির্বাচন নয়। অথচ বেগম জিয়া এখন নিজের অতীতের সব ভূল বুঝতে পেরে শেখ হাসিনার অধিনেই নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করেছেন-আওয়ামী লীগ গণতান্ত্রিক দল।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, মানুষ ভুলের উর্ধ্বে নয়। আমরা ভুল করতে পারি। আপনারা আমাদের ভুলগুলো ধরিয়ে দিন। আমরা শুধরে নেবো। রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে জনসাধারণের কল্যাণে কাজ করা। বর্তমান সরকার এ লক্ষ্য অর্জনে সচেষ্ট। দেশ ও জনসাধারণের সমৃদ্ধির জন্য বর্তমান সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।

স্বাস্থ্য ও চিকিৎসা খাতে বাংলাদেশ পৃথিবীর অনেক দেশের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে উল্লেখ করে তিনি বলেন দেশের প্রয়োজনীয় ঔষধের ৯৮ শতাংশ বাংলাদেশে উৎপাদিত হচ্ছে এবং ১৯০টির অধিক দেশে ঔষধ রপ্তানী হচ্ছে। পরে বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, ফানুস উড্ডয়ন, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ উৎসবের শেষ হয়

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. এনামুর রহমান এমপি, জীববিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. আবদুল জব্বার হাওলাদার, ঔষধশিল্প উদ্যোক্তা তপন চৌধুরী, উৎসবের আহবায়ক অধ্যাপক ড. সাকিনা সুলতানা, সদস্য-সচিব অধ্যাপক ড. সুকল্যাণ কুমার কুন্ডু প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents