১:৫০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / এই নির্বাচনে ভোট ছিনিয়ে নেয়ার চেষ্টা হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে : গয়েশ্বর চন্দ্র রায়

এই নির্বাচনে ভোট ছিনিয়ে নেয়ার চেষ্টা হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে : গয়েশ্বর চন্দ্র রায়

goyssor   18.12.15টাঙ্গাইল, ১৮ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বিকালে টাঙ্গাইল নতুন বাস টার্মিনালে নির্বাচনী পথসভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনকে অন্যায়, নির্যাতন ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠার নির্বাচন।

তিনি বলেছেন, এই নির্বাচনে ভোট ছিনিয়ে নেয়ার চেষ্টা হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে। পৌরসভার নির্বাচন কোনো সাধারণ নির্বাচন নয়। জনগণের ভোট যাতে কেউ ছিনিয়ে নিতে না পারে সেজন্য ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। সরকার যদি ভোটের ওপর হাত দেয় আর ভোট ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তাহলে ৩০ ডিসেম্বরের পর থেকে শুরু হবে এই সরকারের পতন আন্দোলন।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, এতদিন জঙ্গিবাদের ধোয়া তুলে চিৎকার করলেও এখন বলছে দেশে কোনো জঙ্গিবাদ নাই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে পৌরসভা নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এই বিএনপি নেতা।

এ সময় জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আহম্মেদ আযম খান ও জেলার সাধারণ সম্পাদক শামছুল আলম তোফাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents