৮:২২ অপরাহ্ণ - সোমবার, ১৯ আগস্ট , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ৪৫তম বিজয় দিবস উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

৪৫তম বিজয় দিবস উপলক্ষে জাতির জনকের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

bongobondu prokiti   16.12.15ঢাকা, ১৬ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সকালে ৪৫তম বিজয় দিবস উপলক্ষে  ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধার নিদর্শন হিসেবে সেখানে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পরে দলের প্রধান হিসেবে দলের সিনিয়র নেতাদের নিয়ে জাতির জনকের প্রতিকৃতিতে আরেকটি পুস্পস্তবক অর্পন করেন।

এদিকে, প্রধানমন্ত্রী আজ ৪৫তম বিজয় দিবস উপলক্ষে ৬টি স্মারক ডাকটিকেট, ৩টি উদ্বোধনী খাম, ৩টি ডাটা কার্ড এবং একটি স্যুভেনির অবমুক্ত করেন।

তিনি আজ সকালে তাঁর সরকারি বাসভবন গণভবনে স্মারক ডাকটিকেট, ৩টি উদ্বোধনী খাম, ৩টি ডাটা কার্ড এবং একটি স্যুভেনির অবমুক্ত করেন।

বাংলাদেশ ডাক বিভাগ ৪৫তম বিজয় দিবস উপলক্ষে ছয়টি ডাকটিকেট- একটি বিজয় দিবস (১০ টাকা), চারটি ঐতিহ্যবাহী নৌকা (১০ টাকা) এবং ১৯৭১ সালে নিউইয়র্কের ম্যাডিসন স্কয়ারে সেতার বাদক পন্ডিত রবিশঙ্কর ও বিশ্বখ্যাত গায়ক জর্জ হ্যারিসনের ঐতিহাসিক কনসার্টের ওপর একটি (৬০ টাকা) ডাকটিকেট প্রকাশ করেছে। এছাড়াও, ডাক বিভাগ ১০০ টাকা মূল্যের একটি স্যুভেনির, তিনটি ফার্স্ট ডে কভার (১০ টাকা) এবং তিনটি ডাটা কার্ড (৫ টাকা) প্রকাশ করেছে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, ডাক ও টেলিযোগযোগ প্রতি মন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. আবুল কালাম আজাদ, ডাক ও টেলিযোগযোগ সচিব মো. ফজলুর রহমান চৌধুরী এবং প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এসময় উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents