৭:৩২ অপরাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / উপর্যুপরি অপশাসনের কারণে জনগণ আজ মুক্তিযুদ্ধের আদর্শ ভুলতে বসেছে : আ স ম আবদুর রব

উপর্যুপরি অপশাসনের কারণে জনগণ আজ মুক্তিযুদ্ধের আদর্শ ভুলতে বসেছে : আ স ম আবদুর রব

asm rab  15.12.15ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার জাতীয় সমাজতান্ত্রিক দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, উপর্যুপরি অপশাসনের কারণে’ জনগণ আজ মুক্তিযুদ্ধের আদর্শ ভুলতে বসেছে।

স্বাধীনতা আন্দোলনে ছাত্রসংগ্রাম পরিষদের অন্যতম নেতা আ স ম রব অভিযোগ করেন, দেশ পরিচালনায় জনগণের সম্মতি ও সমর্থনের প্রয়োজনীয়তা অস্বীকার করা হচ্ছে। জনগণের মিছিল-মিটিং বন্ধ করে রুদ্ধ করা হয়েছে উন্নত ভাবাদর্শ প্রচারের পথ। এসবই সংবিধানবিরোধী ও স্বৈরতান্ত্রিক কার্যক্রম।

জেএসডির নেতা বলেন, এ অবস্থা পরিবর্তনের জন্য প্রয়োজন একটি অবাধ, সুষ্ঠু জাতীয় নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার গঠনসহ জেএসডির ১০ দফা বাস্তবায়ন করা। এর জন্য প্রয়োজনে সংবিধান সংশোধনের উদ্যোগ নিতেও আহ্বান জানান তিনি।

স্বাধীনতাসংগ্রাম ও মুক্তিযুদ্ধের শহীদদের জন্য একক দিবস পালনের ঘোষণা দিতে সরকারের প্রতি দাবি জানান মুক্তিযুদ্ধের এই সংগঠক।

আলোচনা সভায় আরো বক্তব্য দেন সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন,  মো. সিরাজ মিয়া, আবদুল খালেক, মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents