১০:২১ অপরাহ্ণ - রবিবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / মৌলভীবাজার-৩ আসনে প্রয়াত মহসিন আলীর স্ত্রীকে এলাকাবাসীর সমর্থন

মৌলভীবাজার-৩ আসনে প্রয়াত মহসিন আলীর স্ত্রীকে এলাকাবাসীর সমর্থন

mohasin wife  28.9.15মৌলভীবাজার, ২৮ সেপ্টেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার মন্ত্রীর বাড়িতে মৌলভীবাজার সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের এক যৌথ বর্ধিত সভায় প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের উপনির্বাচনে সৈয়দা সায়রা মহসিনকে প্রার্থী করার দাবি জানিয়েছে তারা।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মসুদ আহমদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান লোকমানের যৌথ সভাপতিত্বে  তিন সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত এই সভায় বক্তারা সায়রা মহসিনের প্রতি একক সমর্থন ঘোষণা করেন।এসময় উপস্থিত নেতাকর্মীরা বিপুল করতালি ও জয়বাংলা স্লোগান দিয়ে এ ব্যাপারে তাদের পূর্ণ সমর্থন জানায়। সোমবার সকাল ১০টায় শুরু হয়ে বর্ধিত সভা চলে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত।
সভায় প্রয়াত মন্ত্রীর স্ত্রী সৈয়দা সায়রা মহসিনের লিখিত বক্তব্য পাঠ করেন মন্ত্রীর মেঝো মেয়ে সৈয়দা সানজিদা শারমীন। আর মন্ত্রীর প্রতি মৌলভীবাজারবাসীর ভালোবাসা ও সহানুভূতির জন্য কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য দেন তার ছোট মেয়ে সৈয়দা সাবরিনা শারমীন। তার কান্নাজড়িত বক্তব্যের সময় এক আবেগঘন পরিবেশের সুষ্টি হয়। পুরো সভাস্থলে তখন ছিল পিনপতন নীরবতা।
সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ নেতা মো. ফিরোজ বলেন, মৌলভীবাজারে আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠায় সৈয়দ মহসিন আলীর অবদান কোনোদিন ভুলার নয়। নিজের বাড়িকে একটা হোটেল আর মিন্টু রোডের সরকারি বাসাকে হসপিটালের মতো বানিয়েছেন শুধু এ দলের নেতাকর্মীদের জন্য। আর এর বড় অবদান সায়রা মহসিনের। আওয়ামী লীগের জন্য প্রয়াত এই মহান নেতা ও তার পরিবারের অবদানের স্বীকৃতি এবং আমাদের কৃতজ্ঞতাবোধ থেকেই সায়রা মহসিনকে সমর্থন করা প্রয়োজন।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আলী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টুর পরিচালনায় সভায় এছাড়াও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান তরফদার ও আলাউর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, নাট্যকার আবদুল মতিনসহ বিভিন্ন শাখার সভাপতি ও সম্পাদকসহ দায়িত্বশীল নেতারা।
এদিকে সমাজকল্যাণ মন্ত্রীর মৃত্যুজনিত কারণে শূন্য হওয়া মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে মন্ত্রীর স্ত্রী সৈয়দা সায়রা মহসিন ছাড়াও আরও অন্তত পাঁচ প্রার্থী মনোয়ন চাইতে পারেন বলে ধারণা করা হচ্ছে। সাবেক হুইপ জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, অর্থনীতিবিদ কাজী খলিকুজ্জামান, সাবেক রাষ্টদূত গিয়াস উদ্দিন মনি, আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও জনতা ব্যাংকের পরিচালক সৈয়দ বজলুল করিম বিপিএম, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত , রাজনগর উপজেলার সাবেক চেয়ারম্যান মিসবাহুদ্দোজা ভেলাই, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেম্বার অব কমার্সের সভাপতি  কামাল হোসেন এবং জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমান রয়েছেন মনোনয়ন দৌড়ে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents