১:০৯ পূর্বাহ্ণ - শনিবার, ২২ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / পাবনায় মুক্তিপন না পেয়ে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যা

পাবনায় মুক্তিপন না পেয়ে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যা

pabnaএস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ১২ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পাবনার আতাইকুলার মধুপুর গ্রামে শাকিল আকতার (১৪) নামক এক স্কুলছাত্রকে অপহরণের পর মুক্তিপণ না পেয়ে শ্বাসরোধে ও দু’চোখ উপড়ে হত্যা করেছে অপহরণকারীরা। শুক্রবার মধ্যরাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। শনিবার দুপুর একটার দিকে বাড়ির পাশে বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাকিল মধুপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে। সে আতাইকুলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।

শাকিলের পিতা বেলাল হোসেন বাংলা-নিউজকে জানান, শুক্রবার রাত আটটার দিকে বাড়ির পাশে ব্যাডমিন্টন খেলছিল শাকিল। এ সময় মোবাইল ফোনে কে বা কারা তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ মেলেনি। রাত ১২টার দিকে শাকিলের মোবাইল ফোন থেকে তার পিতাকে ফোন করে শাকিলের মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দাবি করে। কাউকে না জানিয়ে টাকা নিয়ে মধুপুর বাজারে পিতা বেলালকে একা আসতে বলে অপহরণকারীরা। কিন্তু টাকা নিয়ে মধুপুর বাজারে গিয়ে সেখানে দীর্ঘ সময় অপেক্ষা করে কাউকে পাওয়া যায়নি বলে জানান পিতা বেলাল হোসেন। বন্ধ পাওয়া যায় শাকিল বা অপহরণকারীদের মোবাইল ফোনও। পরে শনিবার দুপুরে বাড়ির পাশে বাগানে তার মৃতদেহ পাওয়া যায়।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বাংলা-নিউজকে জানান, অপহরণের বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি। রাতে ব্যাডমিন্টন খেলার এক পর্যায়ে সে নিখোঁজ হয় বলে শুনেছি। শনিবার দুপুরে বাড়ির পাশে একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents